টাকা না পেয়ে নৌকার বিরোধিতা, সংবাদ সম্মেলনে আ.লীগ প্রার্থীর দাবি

সিরাজগঞ্জ প্রতিনিধি

0
77

সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম নান্নু সংবাদ সম্মেলনের মাধ্যমে অভিযোগ করেন, জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সুপারিশের ভিত্তিতে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার যোগ্য প্রার্থী হিসেবে তাকে চূড়ান্ত মনোনয়ন দান করেন।

কিন্তু মনোনয়ন পাওয়ার পর থেকে পাঙ্গাসী ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ তার নিকট থেকে ১০ লক্ষ টাকা দাবি করে। টাকা না দেয়ায় তারা দু’জন তাকে হুমকি দেন। টাকা না দিলে ইউনিয়ন আওয়ামী লীগের কোনো কর্মী নির্বাচনে মাঠে নামবে না বলে জানিয়ে দেন।

শনিবার সকাল ১১ টায় রায়গঞ্জ প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে নৌকা মনোনীত প্রার্থী রবিউল ইসলাম নান্নু সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, তিনি উক্ত ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য এবং ১৯৯১ সাল থেকে শিক্ষকতা করার পাশাপাশি আওয়ামী লীগের বিভিন্ন কর্মকাণ্ডে সহযোগিতা ও তার প্রতিষ্ঠিত দুটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ছাত্র-ছাত্রীদের নিয়ে নানা জাতিয় অনুষ্ঠানে অংশগ্রহণ করে আসছেন।

তিনি অভিযোগে আরো বলেন, তার বিরুদ্ধে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াসহ সোশ্যাল মিডিয়ায় অপপ্রচার এবং মিথ্যা অপবাদ দিয়ে মানববন্ধন করে যাচ্ছে অপপ্রচারকারীরা। নৌকার বিরুদ্ধে অপপ্রচারকারীদের সাংগঠনিক ব্যবস্থা নেয়ার তিনি জোর দাবি জানান।

এ সময় অন্যান্যের মধ্যে পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক নুর সাঈদ সরকার, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জীবন দাস, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, ৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহিন, পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বিকাশ ভাদুড়ী, পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সাধারন সম্পাদক মাহে আলম, পাঙ্গাসী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আব্দুর রহমান, উপজেলা কৃষকলীগের অর্থবিষয়ক সম্পাদক শাহ আলম, রায়গঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদকআরিফ প্রমুখ উপস্থিত ছিলেন।