WWW.ANB24.COM

ন্যায়ের কথা বলি

কুমিল্লায় অর্থ-সম্পদ নিয়ে প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রী উধাও

ডেস্ক রিপোর্টঃ
নগদ টাকা ও স্বার্ণালংকার সহ এক সন্তানের জননীকে নিয়ে লাকসামের এক যুবক উধাও হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ২৫ ডিসেম্বর। এ ঘটনায় নি’খোঁজ জননীর মা মোরশেদা বেগম বা’দী হয়ে গত ২ জানুয়ারী বৃহস্পাতিবার লাকসাম থা’নায় একটি অ’ভিযোগ দা’য়ের করে।

উধাও হওয়া যুবক লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউপির দক্ষিণ চাঁদপুর গ্রামের আবদুল বারেকের ছেলে ২ সন্তানের জনক ওমর ফারুক (৩৬)।

অ’ভিযোগ সূত্রে জানা যায়, প্রবাসী স্বামীর অ’নুপস্থিতিতে দীর্ঘদিন ধরে ২ সন্তানের জনক ওমর ফারুকের সাথে নাঙ্গলকোট উপজেলার ১ সন্তানের জননীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

এই সম্পর্কের সূত্র ধরেই প্রবাসী স্বামী ও শশুর বাড়ীর লোকজনকে ফাঁকি দিয়ে গত ২৫ ডিসেম্বর প্রেমিক ওমর ফারুকের হাত ধরে নগদ ২লাখ টাকা ও ৪ভরি স্বার্ণালংকার নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে সে।

নি’খোঁজ ওই জননীর মা মোরশেদা বেগম জানান, আমার মেয়েকে ভ’য়ভীতি দেখিয়ে নগদ টাকা ও স্বার্ণালংকার নিয়ে ২ সন্তানের জনক ওমর ফারুক পা’লিয়ে যায়। এ বিষয়ে বিবা’দীর কাছে জানতে চাইলে সে মোবাইল ফোনের মাধ্যমে আমাদেরকে হ’ত্যার হু’মকি দেয়। কোন উপায়ন্তর না দেখে আমি থা’নায় অ’ভিযোগ দা’য়ের করি।

ফারুক একটা বখাটে ও লোভী, সে যেকোন সময় আমার মেয়েকে দুর্ঘটনায় ফেলতে পারে। মেয়েকে উ’দ্ধারে আমি প্রশাসন সহ সকলের সহযোগীতা কামনা করছি।

এ বিষয়ে লাকসাম থা’নার সেকেন্ড অফিসার জাহাঙ্গীর আলম বলেন, অ’ভিযোগের কপি হাতে পেয়েছি। তাদের দুজনকে দ্রুত গ্রে’ফতারের জন্য চেষ্টা চলছে।

%d bloggers like this: