WWW.ANB24.COM

ন্যায়ের কথা বলি

প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশনের পক্ষ থেকে অসুস্থ মালদ্বীপ প্রবাসী সামাদকে অনুদান প্রদান

মোহাম্মদ মাহামুদুল, মালদ্বীপ প্রতিনিধি: মালদ্বীপস্থ প্রবাসী জনকল্যান ফাউন্ডেশনের পক্ষ থেকে অসুস্থ রেমিট্যান্স যোদ্ধা সামাদ কে ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন।.

গত ২০ই আগষ্ট মালদ্বীপের হুলোমালে আইল্যান্ডে একটি আবাসিক হোটেলে এই অনুদান প্রদান করেন।.

এই সময় উপস্থিত ছিলেন, মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশন এর পরামর্শ দাতা ও প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী মো: হাদিউল ইসলাম, ব্যাবসায়ী জনাব মোহাম্মদ নূরে আলম রিন্টু ও সহ-সভাপতি আলোকিত চাদঁপুর প্রবাসী মালদ্বীপ,মোঃ নূরে আলম সাইফুল বিশিষ্ট ব্যবসায়ী ও প্রবাসী শোস্যাল ওয়ার্কার্স এসোসিয়েশন, মো: এমরান হোসেন তালুকদার প্রবাসী সাংবাদিক ও মালদ্বীপ প্রবাসী জনকল্যাণ ফাউন্ডেশন এর উপদেষ্টা, মো: আব্দুল কাদের সভাপতি প্রবাসী জনকল্যান ফাউন্ডেশন, জনাব মো: শাহাদাত সাধারন সম্পাদক প্রবাসী ফাউন্ডেশনের শুভাকাঙ্ক্ষী মোঃ কামরুল ইসলাম ও অন্যান্য।.

গুরুতর অসুস্থ মালদ্বীপ প্রবাসী বাংলাদেশী কর্মী জনাব মোহাম্মদ সামাদ কে দ্রুত দেশে ফিরে উন্নত চিকিৎসা গ্রহণের জন্য ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে একটি বিমান টিকিট হস্তান্তর করেছেন। গত সোমবার (১৭আগস্ট) মালদ্বীপে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত রিয়ার অ্যাডমিরাল মো. নাজমুল হাসান এ টিকিট হস্তান্তর করেন । সেই সময় উপস্থিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব মোহাম্মদ সোহেল পারভেজ।. .

এএনবি২৪ / মোহাম্মদ মাহামুদুল

%d bloggers like this: