WWW.ANB24.COM

ন্যায়ের কথা বলি

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে শোক বই স্বাক্ষর

মোহাম্মদ মাহামুদুল মালদ্বীপ মালে থেকে ঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে মালদ্বীপে বাংলাদেশ হাইকমিশনে একটি শোক বই স্বাক্ষরের জন্য খোলা হয় । ১০-১২ আগস্ট ২০২১ পর্যন্ত শোক বই স্বাক্ষরের জন্য উন্মুক্ত ছিল।

মালদ্বীপের পররাষ্ট্র বিষয়ক মাননীয় প্রতিমন্ত্রী, পররাষ্ট্র সচিবসহ পররাষ্ট্র মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগন হাইকমিশনে উপস্থিত হয়ে উক্ত শোক বই স্বাক্ষর করেন। মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর যুগান্তকারী নেতৃত্বের প্রশংসা করে তার প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন এবং তার রুহের মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য মালদ্বীপে নিযুক্ত ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তান, জাপান, আরব আমিরাত এবং যুক্তরাজ্যের রাষ্ট্রদূতগন উল্লেখিত দিনসমূহের বিভিন্ন সময়ে শোক বইতে স্বাক্ষর করেন এবং হাই কমিশনে নির্মিত ‘বঙ্গবন্ধু কর্ণার’ পরিদর্শন করেন ।

এছাড়া মালদ্বীপে নিযুক্ত আন্তর্জাতিক সংস্থা সমূহের প্রধানগন এবং মালদ্বীপে বসবাসরত গণ্যমান্য প্রবাসী বাক্তিবর্গ উক্ত শোক বইতে স্বাক্ষরের আমন্ত্রণ গ্রহন করেন। তারা সকলেই শোক বই স্বাক্ষর করতঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করেন। বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে এ বছর বিশেষভাবে আয়োজিত উক্ত শোক বই স্বাক্ষর এবং ‘বঙ্গবন্ধু কর্ণার’ পরিদর্শন কর্মসূচি আমন্ত্রিত সকল দেশি-বিদেশি ব্যক্তিবর্গ কর্তৃক প্রশংসিত হয়।

%d bloggers like this: