অস্ট্রেলিয়ায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে বেগম জিয়ার মুক্তির দাবী

জুম্মান হোসেন সিডনি প্রতিনিধি (অষ্ট্রেলিয়া): বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল অস্ট্রেলিয়ার উদ্যোগে দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে ও দলের চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়া সহ যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালা উদ্দিন টুকু ও সাংগঠনিক সম্পাদক মামুন হাসানের মুক্তির দাবীতে এক আলোচনা সভা ২৮শে অক্টোবর রবিবার সিডনিতে অনুষ্ঠিত হয়।
যুবদলের সাধারণ সম্পাদক খাইরুল কবির পিন্টুর সঞ্জালনে, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদল কেন্দ্রীয় কমিটির সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও বিএনপি অস্ট্রেলিয়ার সংগ্রামী সভাপতি মো: মোসলেহউদ্দিন হাওলাদার আরিফ।
তিনি বলেন, সরকার গণতন্ত্রকে গ্রাস করেছে। গণতান্ত্রিক সকল প্রতিষ্ঠানকে তারা ভেঙ্গে ফেলেছে। দেশের সার্বভৌমত্ব ও স্বাধীনতা প্রতিনিয়ত হুমকির মুখে পড়ছে। সুতরাং তাদের এই অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে গোটা জাতি এখন ঐক্যবদ্ধ। এক সংগ্রামী সাহসী প্রত্যয় নিয়ে এই সরকারকে রাজ সিংহাসন থেকে উপড়ে ফেলার জন্য জনগণ আজ ঐক্যবদ্ধ। আওয়ামীলীগ আইন দলীয়ভাবে আদালতকে ব্যবহার করে আগামী সংসদ নির্বাচনে একতরফা ভাবে আবারও ক্ষমতায় যাওয়ার জন্য একের পর এক মিথ্যা মামলা দিয়ে দেশমাতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে সাজানো রায় দিচ্ছে যাহা বাংলাদেশের কোন মানুষ বিশ্বাস মেনে নিতে পারে না। তাই আমরা সকলের অংশগ্রহনে সুষ্ঠ নির্বাচনের জন্য অবিলম্বে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশমাতা সহ সকল নেতৃবৃন্দের মুক্তির দাবী জানাচ্ছি।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল অস্ট্রেলিয়ার সভাপতি ইয়াসির আরাফাত সবুজ।
অনুষ্ঠানের শেষে দেশমাতা বেগম খালেদা জিয়ার শারিরিক সুস্থতার জন্য এক বিশেষ দোয়া করা হয় । দোয়া পরিচালনা করেন বিএনপির প্রচার সম্পাদক মোহাম্মদ জুম্মান হোসেন।