মাঠের খেলায় মনোযোগ দিতে চান নাসির

✍ স্পোর্টস ডেস্ক

নাসির হোসেন মানেই বিতর্ক। যখন জাতীয় দলে খেলতেন, তখনও অসংখ্য নারীসঙ্গ নিয়ে তার বিরুদ্ধে অভিযোগ আসত। কিছুদিন আগে বিয়ে করলেও বিয়ের কনে তামিমাকে নিয়ে শুরু হয় বিতর্ক। অভিযোগ ওঠে, আগের স্বামীকে তালাক না দিয়েই তিনি নাসিরকে বিয়ে করেছেন। এসব বিতর্ক দূরে রেখে নাসির এখন মাঠের খেলায় মনোযোগী হতে চান। মিরপুর শেরে বাংলায় সাংবাদিকদের কাছে এমন কথাই জানিয়েছেন একসময়ের জাতীয় দলের ‘ফিনিশার’ নাসির।

সামনেই শুরু হচ্ছে জাতীয় লিগ। নাসিরের সব পরিকল্পনা এখন এই লিগ ঘিরে। আজ রবিবার মিরপুরে নাসির বলেন, ‘এটা আমার ফেরার টুর্নামেন্ট। চেষ্টা থাকবে অন্তত সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়ার। যেহেতু ৬টা ম্যাচ, ৬ ম্যাচে যেন অন্তত ৮০০ বা হাজার রান করতে পারি। এটাই আমার চেষ্টা থাকবে। বরাবরই আমরা ভালো দল। প্রত্যেকবারই শিরোপার জন্য লড়াই করি। লিটন (দাস) অবশ্যই আমাদের দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তবে ও ছাড়াও ভালো ভালো খেলোয়াড় আছে’।

কদিন আগেই জাতীয় লিগের আগে ফিটনেস পরীক্ষায় তাক লাগিয়ে দিয়েছিলেন নাসির। নিজের ফিটনেস নিয়ে তিনি বলেন, ‘চোট এখনো আমার মাথা থেকে পুরোপুরি যায়নি। বলব না এখনো এক শ ভাগ ফিট। মনের মধ্যে ভয় কাজ করছে। চেষ্টা করছি শতভাগ ফিট হওয়ার জন্য। খেলার মাধ্যমেই ভয়টা কাটানো সম্ভব। খেলা আর জিম, রানিংয়ের মাধ্যমে পুরোপুরি চোটমুক্ত হওয়া সম্ভব। এটা ক্রিকেট মাঠ। এখানে খেলতে এলে আমার মাথায় বাইরের চিন্তা থাকে না’