আত্মহত্যা করা ক্রিকেটারের পরিবারের প্রতি মুশফিকের সমবেদনা

সাইদুর রহমান মিন্টু
বিজ্ঞাপন

দেশের মাঠে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি গোল্ডকাপ ক্রিকেট টিমে সুযোগ না পাওয়ায় সজীবুল ইসলাম সজীব (২২) নামে অনূর্ধ্ব-১৯ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় আত্মহত্যা করেছেন।

আর এই বিষয়টি মেনে নিতে পারেননি বাংলাদেশ জাতীয় দলের তারকা ক্রিকেটার মুশফিকুর রহিম। তবে তিনি ক্রিকেটারদের প্রতি এমন কাজ করার আগে পরিবার এবং প্রিয়জনদের সম্পর্কে চিন্তাভাবনা করতে অনুরোধ করেছেন।

তিনি নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সজিবের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, আমরা সবাই ক্রিকেটের খেলা, তবে মনে রাখব ক্রিকেটের বাইরেও জীবন রয়েছে। দেশের একজন সম্ভাব্য প্রতিভাবান ক্রিকেটারের আত্মহত্যার কথা শুনে গভীরভাবে দুঃখ পেলাম।
যাই হোক, আমি সবাইকে অনুরোধ করি যে এই জাতীয় কাজ করার আগে আমাদের পরিবার এবং প্রিয়জনদের সম্পর্কে চিন্তাভাবনা করুন। আত্মহত্যা কোনো সঠিক পথ নয়, আল্লাহ আমাদের জন্য সমস্ত পরিকল্পনা করেছেন এবং তার পরিকল্পনায় আমাদের বিশ্বাস করা উচিত।

বিদেহী আত্মা ও তার পরিবারের জন্য দোয়া রইল। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। অল্প সময়েই চলে গেছে…

জানা যায়, সাম্প্রতিক সময়ে সজীব বঙ্গবন্ধু টি-২০ কাপে খেলার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। অংশগ্রহণের জন্য সব পরীক্ষাও দিয়েছিলেন তিনি। গত ১৩ নভেম্বর বঙ্গবন্ধু টি-২০ কাপে উত্তীর্ণ খেলোয়াড়দের তালিকায় প্রকাশ করা হয়। ওই তালিকায় তার নাম না থাকায় হতাশ হয়ে পড়েন।

googel
বিজ্ঞাপন