ঢাকা-১৮ আসনের উপনির্বাচন নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে: আওয়ামী লীগ প্রার্থী

সাইদুর রহমান মিন্টু
বিজ্ঞাপন

✍️ ডেস্ক রিপোর্ট,

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উত্তরাকেন্দ্রে ভোট দিলেন আওয়ামী লীগ প্রার্থী আলহাজ মোহাম্মদ হাবিব হাসান।

উত্তরার ৫নং সেক্টর ও ১নং ওয়ার্ডে অবস্থিত আইইএস স্কুল অ্যান্ড কলেজকেন্দ্রে তিনি ভোট প্রদান করেন।

এ সময় তিনি বলেন, নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে, সকাল থেকেই প্রত্যেকটি ভোটকেন্দ্রে ব্যাপক ভোটারের উপস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। প্রত্যেকটি বুথে আমাদের পোলিং এজেন্টরা দায়িত্ব পালন করছেন। গত কয়েক দিন ধরে আমাদের নেতৃবৃন্দ সাধারণ জনগণের মাঝে নৌকা প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করেছেন। আমি সবার প্রতি কৃতজ্ঞ।

ভোটাররা ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ভোট প্রদান করছেন। এখন পর্যন্ত নির্বাচনে সুষ্ঠু পরিবেশ বিরাজ করছে। আমি নিজেও কিছুক্ষণ আগে ভোট প্রদান করেছি।

আমি আশা করছি, নির্বাচনে আমি বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হব। ঢাকা-১৮ আসনের বিভিন্ন ওয়ার্ড ও এলাকায় গণসংযোগকালে সাধারণ মানুষের মাঝে বাঁধভাঙা উচ্ছ্বাস দেখতে পেয়েছি। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটকেন্দ্রে ভোটার উপস্থিতি আরও বাড়বে।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলেছে বাংলাদেশ।

সাধারণ জনগণ এখন উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তারা নৌকা প্রতীকে ভোট প্রদানের জন্য আজ ভোটকেন্দ্রে হাজির হচ্ছেন। আর বিএনপি প্রার্থীর কাজই হচ্ছে অপপ্রচার চালানো। নির্বাচন সুষ্ঠুভাবে চলছে।

googel
বিজ্ঞাপন