হিরো আলমের ছিনেমাই ‘তিন নায়িকা‌’

সাইদুর রহমান মিন্টু
বিজ্ঞাপন

✍ বিনোদন ডেস্ক

প্রায় সাত মাস পর আগামীকাল শুক্রবার খুলছে সারা দেশের সিনেমা হল। প্রথম দিনই মুক্তি পাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমের আলোচিত মুখ আশরাফুল আলম ওরফে হিরো আলম প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘সাহসী হিরো আলম’।

এ ছবি নিয়ে বেশ আশাবাদী নির্মাতা এ আর মুকুল নেত্রবাদী। মূল চমক সিনেমার তিন নায়িকা, এমনটি জানিয়ে তিনি বলেন, ‘তিন নায়িকা কেন হিরো আলমকে পছন্দ করল, সেটা দেখাতে আমি একটি সিকোয়েন্স বানিয়েছি। সেখানে হিরো আলম এক কবিরাজের কাছে গেল। সে বলল, গুরুজি আমার খুব শখ হিরো হব। আমার তো চেহারা ভালো না, শুদ্ধভাবে কথা বলতে পারি না, আমি কি হিরো হতে পারব গুরুজি? তখন গুরুজি বলেন, কেন পারবে না, মানুষ যদি চাঁদে যেতে পারে, পর্বত জয় করতে পারি, তুমি কেন পারবে না। এই নাও সর্পরাজ তাবিজ। এই তাবিজ পরার পর সব যুবতি মেয়েরা তোমার দিওয়ানা থাকবে।’

এর আগে হিরো আলম অভিনীত চলচ্চিত্র ‘মারছক্কা’ মুক্তি পায়। দর্শকপ্রিয়তা না পেলেও আবারও নিজের টাকায় কেন চলচ্চিত্র নির্মাণ করেছেন, এমন প্রশ্নের জবাবে হিরো আলম বলেন, “ওই ছবিটি প্রায় শেষ হওয়ার পর আমি যুক্ত হয়েছিলাম। যে কারণে সে ছবির দায় আমার নয়। ‘সাহসী হিরো আলম’ ছবিটি আমার। এ ছবির সব দায় আমার।”

ছবিতে অনেক সাহস দেখিয়েছেন দাবি করে দর্শককে হলে যাওয়ার আহ্বান জানান হিরো আলম। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে আগামী দিনে বছরে দুটি চলচ্চিত্র নির্মাণ করারও কথা জানান তিনি।

হিরো আলমের বিপরীতে তিন নায়িকা হলেন সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি ও নুসরাত জাহান। সিনেমাটি পরিচালনা করেছেন এ আর মুকুল নেত্রবাদী

googel
বিজ্ঞাপন