স্ত্রীর শ্বাসকষ্ট, স্বামীর মধুমেহ, সতর্ক প্রিয়াঙ্কা-নিক

সাইদুর রহমান মিন্টু
বিজ্ঞাপন

২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে মার্কিন মুলুকেই থাকছেন সাবেক বিশ্বসুন্দরী।

তবে এ বছর করোনা মহামারি পাল্টে দিয়েছে বিশ্বের খোলনলচে। যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা ক্রমবর্ধমান। এমন কোভিড পরিস্থিতিতে কেমন কাটছে তারকা দম্পতি প্রিয়াঙ্কা-নিকের? এমন প্রশ্ন ভক্তমনে সারাক্ষণ ওঠেই। সম্প্রতি নিজেদের জীবনের হালচাল জানিয়েছেন পিসি।

প্রিয়াঙ্কার ভক্তমাত্রই জানেন, শৈশব থেকে প্রিয়াঙ্কার শ্বাসকষ্টের সমস্যা। আর স্বামী নিকের টাইপ-১ ডায়াবেটিস ধরা পড়েছিল ১৫ বছর আগে। করোনাকালে তাঁদের ঝুঁকি যেহেতু বেশি, তাই খুব সতর্ক থাকছেন নিয়াঙ্কা।

তবে করোনাকালে ঘরে নিজেদের সময় দিতে পারছেন। নিরাপদে থাকার পাশাপাশি তিনি প্রযোজনার কাজও চালিয়ে যাচ্ছেন। হিন্দুস্তান টাইমসের খবর, এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেছেন, ‘আমাদের খুব খুব সতর্ক থাকতে হয়; কারণ, নিকের টাইপ-১ (ডায়াবেটিস বা মধুমেহ) এবং আমার শ্বাসকষ্ট রয়েছে। তাই আমাদের অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হয়।
[ecwid widgets=”productbrowser categories” default_category_id=”0″ default_product_id=”0″ minicart_layout=”MiniAttachToProductBrowser”]
প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের আগেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিক জোনাস জানিয়েছিলেন, অনেক বছর আগে তাঁর টাইপ-১ ডায়াবেটিস ধরা পড়ে। প্রতিদিন নানা কাজের মাধ্যমে কীভাবে তিনি এই রোগের সঙ্গে যুদ্ধ করে চলেছেন, সেসবও ভাগাভাগি করেন। তবে ডায়াবেটিস এখন তাঁর পূর্ণ নিয়ন্ত্রণে।

মার্কিন এই সংগীতশিল্পী ও গীতিকার আরো জানান, স্বাস্থ্যকে অগ্রাধিকার দিয়ে ও স্বাস্থ্যসম্মত খাবার খেয়ে তিনি রক্তে শর্করার পরিমাণ নিয়ন্ত্রণে রেখেছেন। এখন তাঁর জীবন পূর্ণ নিয়ন্ত্রণে। নিকের সেই পোস্টের মন্তব্যের ঘরে প্রিয়াঙ্কা লিখেছিলেন, ‘তোমার সবকিছুই স্পেশাল। ডায়াবেটিস থাকুক আর না থাকুক।’

প্রিয়াঙ্কা চোপড়াকে আগামীতে ‘মা আনন্দ শীলা’ সিনেমায় দেখা যাবে। ছবিটি প্রযোজনা করছেন এ বিশ্বতারকা।
https://www.instagram.com/p/CDs0xvMDuB0/?utm_source=ig_embed

 

googel
বিজ্ঞাপন