বুড়িচংয়ে মাদক ও ধূমপান বিরোধী ঐক্য পরিষদের উপদেষ্টা ইউএনও’কে বিদায়ী সংবর্ধনা

সাইদুর রহমান মিন্টু
বিজ্ঞাপন

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার মাধূবি’র উপদেষ্টা ইমরুল হাসান’কে বিদায়ী উপলক্ষ্যে মাদক ও ধূমপান বিরোধী ঐক্য পরিষদ (মাধূবি) এর পক্্ষ থেকে ফুল দিয়ে সংবর্ধনা প্রদান করলেন।

রবিবার (১১ অক্টোবর ২০২০) সকাল ১১ ঘটিকায় মাদক ও ধূমপান বিরোধী ঐক্য পরিষদ (মাধূবি) প্রতিষ্ঠাতা মো. ইয়াছিন মিয়া ও কেন্দ্রীয় সভাপতি সোনার বাংলা কলেজের অধ্যÿ মো. আবু ছালেক সেলিম রেজা সৌরভ এর নির্দেশনায় সংগঠনের উপদেষ্টা বুড়িচং উপজেলার নির্বাহী অফিসার ইমরুল হাসান’কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন মাধূবি’র কেন্দ্রীয় সহ-সভাপতি জসিম উদ্দিন, সহ-সভাপতি প্রভাষক রেজাউল হক শাকিল, সাধারন সম্পাদক সহিদুল ইসলাম মাস্টার, সাংগঠনিক সম্পাদক গীতিকবি ও সাংবাদিক আক্কাস আল মাহমুদ হৃদয়, কোষাধ্যÿ নেয়ামত উলøাহ্ মাস্টার, পরিবেশ বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন রিপন, পাঠাগার বিষয়ক সম্পাদক মো. তাজুল ইসলাম, প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলাম, সদস্য সোহেল, আনোয়ার হোসেন।
বুড়িচং (সদর) ইউনিয়নের সভাপতি কবির হোসেন বিপ্লব মাস্টার, সহ-সভাপতি জসিম উদ্দিন মাষ্টার, সদস্য মোজাম্মেল হক রিয়াদ, মো. হান্নান মাস্টার, জাহিদ হাসান প্রমূখ।
সংগঠনের উপদেষ্টা ও বুড়িচং উপজেলার বিদায়ী ইউএনও ইমরুল হাসান বলেন, মাদক ও ধূমপান বিরোধী ঐক্য পরিষদ (মাধূবি) দীর্ঘদিন ধরে মাদক বিরোধী ও সমাজের বিভিন্ন সমস্যা সমাধানের লÿ্যে কাজ করে যাচ্ছে। আমি নির্বাহী অফিসার হিসেবে শুরু থেকে বিভিন্নভাবে সার্বিক সহযোগিতা করার চেষ্টা করেছি। ভবিষ্যৎতেও এ সংগঠনের পাশে থাকার চেষ্টা করব। এ সংগঠনের পাশে উপজেলা প্রশাসন সবসময় পাশে থাকবে এবং মাদক সেবন ও মাদক ব্যবসায়ীরা যেন এ সংগঠনে কোনোভাবে জড়িত না হতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। সীমান্ত এলাকা এবং বিভিন্ন স্কুল, কলেজ , বিশ^বিদ্যালয়ে মাদক বিরোধী কর্মসূচির মাধ্যমে সকলকে সচেতনতা বৃদ্ধি করতে হবে।

googel
বিজ্ঞাপন