গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর এরিয়া অফিস বুড়িচংয়ে শুভ উদ্বোধন

আক্কাস আল মাহমুদ হৃদয়।।

বাংলাদেশ গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা এরিয়া অফিস শুভ উদ্বোধন করা হয়।

শনিবার(১০ অক্টোবর ২০২০) সকাল ১১টার সময় জেলার বুড়িচং সদরে অফিস রোডে তাকওয়া প্লাজা ২য় তলা বাংলাদেশ গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এরিয়া অফিস ফিতা কেটে শুভ উদ্বোধন ও আলোচনার সভার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গার্ডিয়ান লাইফের প্রধান কার্যালয়ের হেড অফ রিটেইল এস ই ভি পি মোঃ মাহমুদুর রহমান খাঁন।

কুমিল্লা ডিভিশন এরিয়া ম্যানেজার মোঃসাইদুর রহমান লিটনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন প্রধান কার্যালয়ের হেড অফ ব্রাঞ্চ সার্ভিস মোঃ আমিনুল ইসলাম,কুমিল্লা আর বি ডি এম মোঃ আলমগীর মজুমদার,এডমিন ডিভিশন(ঢাকা) বেলায়েত হোসেন।

উক্ত অনুষ্ঠানে ইউনিটি ম্যানেজার বুড়িচং মোঃ নাজমুল হোসাইন লিটনের পরিচালনায় উপস্থিত ছিলেন,মো: মাকমুদুর রহমান( বিএম বুড়িচং),মোঃ মশিউর রহমান( বিএম বুড়িচং)প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্যে বলেন,গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বাংলাদেশের একটি স্বনামধন্য জীবন বীমা কোম্পানি, যা ২০১৩ সাল থেকে বাংলাদেশে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। ব্র্যাক, স্কয়ার এবং এপেক্সসহ প্রখ্যাত দেশী ও বিদেশী কোম্পানিসমূহের পৃষ্ঠপোষকতায় পরিচালিত এই কোম্পানি দেশে সবচেয়ে দ্রুত বর্ধনশীল জীবন বীমা কোম্পানি হিসেবে স্বীকৃত।বুড়িচং উপজেলাবাসীকে গার্ডিয়ান লাইফে গ্রাহক হওয়ার বিশেষ ভাবে আহ্বান করেন।