বিশ্বনেতা থেকে সেলিব্রিটিদের যাঁরা করোনায় আক্রান্ত

সাইদুর রহমান মিন্টু
বিজ্ঞাপন

সারা বিশ্বে এখন পর্যন্ত তিন কোটি ৪৪ লাখ ৯৪ হাজার ৯৬৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন এবং মৃতের সংখ্যা ১০ লাখ ২৭ হাজার ৭৭৭ জন ছাড়িয়েছে।

তাঁদের মধ্যে রাজনীতি, খেলা, রাজপরিবার ও বিনোদন জগতের বহু নামকরা ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। অনেকেই সেরে গেছেন আবার অনেকে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।

আক্রান্তের তালিকায় সর্বশেষ যোগ হয়েছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তাঁর স্ত্রী মেলানিয়ার নাম। ট্রাম্পের জ্যেষ্ঠ উপদেষ্টা হপ হাইকস আক্রান্ত হিসেবে শনাক্ত হওয়ার পর ট্রাম্প ও মেলানিয়া আক্রান্ত হলেন।

ইতালির সাবেক প্রধানমন্ত্রী সিলভিও বারলুসকুনি আক্রান্ত হওয়ার পর সেরে গেছেন। ভারতের সাবেক রাষ্ট্রপতি করোনায় আক্রান্ত হওয়ার পর ৩১ আগস্ট মারা গেছেন।

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন করোনায় আক্রান্ত হওয়ার খবরে বিশ্বজুড়ে তোলপাড় শুরু হয়। অবশেষে তিনি সুস্থ হয়েছেন। সপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন রেসলিং তারকা রক।

অমিতাভ বচ্চনের পরিবারেও হানা দিয়েছে করোনাভাইরাস। প্রিন্স চার্লস, হন্ডুরাসের প্রেসিডেন্ট জন অরলান্ডো করোনায় আক্রান্ত হয়েছেন। গায়ক এসপি বালাসুভ্রামানিয়াম, কানাডার বিরোধীদলীয় নেতা ইরিন, গুয়াতেমালার প্রেসিডেন্ট আলেজান্দ্রো করোনার কবলে পড়েছেন।

অভিনেত্রী আলিশা মিলানোসহ আরো অনেকেই এই তালিকায় আছেন।

সূত্র : খালিজ টাইমস

googel
বিজ্ঞাপন