মালদ্বীপ প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ ফারুক এর জন্মদিন উদযাপন।

0
230
মালদ্বীপ প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ ফারুক এর জন্মদিন উদযাপন।

মালদ্বীপ প্রতিনিধি:-প্রবাসের মাটিতে অত্যন্ত জাঁকজমক ও আনন্দঘন পরিবেশে রাজনীতিবিদ, ব্যবসায়ী ও ফেনী জেলা উন্নয়ন পরিষদের সহ-সভাপতি এবং কি মালদ্বীপ প্রবাসীদের অতি পরিচিত মুখ মোহাম্মদ ফারুক এর জন্মদিন পালন করা হয়।

শনিবার ৯ডিসেম্বর স্থানীয় সময় রাত বারোটায় রাজধানী মালের স্নিগ্ধ খাবার রেস্তোরাঁর সম্মেলন কক্ষে জন্মদিনের এই উৎসবমুখর পরিবেশে স্থানীয় সামাজিক, রাজনৈতিক এবং সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ অসংখ্য প্রবাসী অতিথির পদচারণায় মুখরিত হয় পুরো হলরুম।প্রবাসীদের স্বতস্ফুর্ত উপস্থিতি সরগরম হয়ে উঠে গোটা হলরুম। আড্ডা আর গল্পে গল্পে জন্মদিনের অনুষ্ঠানটি শেষ পর্যন্ত প্রবাসীদের মিলনমেলায় পরিনত হয়।

জন্মদিনের অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী ও রাজনীতিবিদ হোসেন সুমন, ফারুক হোসেন, খলিলুর রহমান শাহাজী, ফ্রেন্ডস ট্যুর এন্ড টাভেলস এর কর্ণধার আবদুল মান্নান, মনির হোসেন, ফেনী জেলা উন্নয়ন পরিষদের সভাপতি শহিদুল ইসলাম, দুলাল আল মাইজভান্ডারি, মো. পিয়াস, মো. ফারুক, মদিনা জামাত মালদ্বীপের প্রতিষ্ঠাতা আল আমিন প্রমুখ।

মোহাম্মদ ফারুক, তার জন্মদিন উদযাপন অনুষ্ঠানে উপস্থিত সকলের সাফল্য কামনা করেন এবং ভবিষ্যতে সবাইর সাথে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি।অতিথি আপ্যায়ন শেষে এক বৃহৎ আকারের জন্মদিনের কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।