মালদ্বীপ সাংবাদিক ইউনিটের সাধারণ সম্পাদক অনিক এর ৩৪’ম জন্মদিন পালিত

0
31
মালদ্বীপ সাংবাদিক ইউনিটের সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক খোন্দকার (অনিক)এর ৩৪'ম শুভ জন্মদিন পালিত।

মালদ্বীপ প্রতিনিধি : বস্তুনিষ্ঠ সংবাদ সহ প্রবাসীদের সুখ-দুঃখের সংবাদ পরিবেষণের অগ্রনেতা ও সাহসী সাংবাদিক ফেনী জেলার, সোনাগাজী উপজেলার কৃতি সন্তান এবং মালদ্বীপ সাংবাদিক ইউনিটের সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক খোন্দকার (অনিক)এর ৩৪’ম শুভ জন্মদিন পালিত। বাংলাদেশি প্রতিষ্ঠান ফোর-এল ইন্টারন্যাশনাল এর ব্যবস্থাপনা পরিচালক মো. হাদিউল ইসলাম এর উদ্যোগে শুক্রবার দিবাগত-রাত ঘড়ির কাঁটায় তখন ১২.০১ মিনিট। একে একে রাজধানী মালের কেএফসির (KFC) ফুড’স সেন্টারে এসে উপস্থিত হলেন রাজনীতিবিদ, সামাজিক, ব্যবসায়ীক, প্রবাসী সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। কারও হাতে কেক, কেউবা নিয়ে এলেন চকলেট-ক্যান্ডল আবার কারও হাতে সুদৃশ্য পেপারে মোড়ানো উপহার। KFC-র ফুড’স সেন্টার এক বাংলা প্রাণের মেলা জমে উঠলো কিছুক্ষণের মধ্যেই।

অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগদেন রেড ক্রিসেন্ট মালদ্বীপের স্বেচ্ছাসেবক এম-কেআর কামাল হোসেন, বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী মো. ফারুক, বিশিষ্ট রাজনীতিবিদ ও ব্যবসায়ী মো. শরিফুল ইসলাম, রাজনীতিবিদ মো. ফয়েজুর রহমান, বর্ডার আর্ট প্রা. লি. এর চেয়ারম্যান মো. ইয়াসিন মজুমদার, আলোকিত চাঁদপুর সংগঠনের সহ-সভাপতি মো. খলিলুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী রুহুল আমিন, মালদ্বীপ সাংবাদিক ইউনিটের সভাপতি ও বাংলা টিভি, ঢাকা-পোস্টের প্রতিনিধি মো. এমরান হোসাইন তালুকদার, ইউনিটির সিনিয়র সহ-সভাপতি ও জাগো নিউজ এর প্রতিনিধি মাহমুদুল হাসান কালাম, ইউনিটির যুগ্ম সম্পাদক ও যায়যায়কাল এর প্রতিনিধি শাহ্জালাল শিকদার, দ্য টুডে টাইমস এর প্রতিনিধি হাসান ইমাম। এছাড়াও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজনীতিবিদ মো. দুলাল আল মাইজভান্ডারি, নীল দরিয়া শিল্পগোষ্ঠীর উপদেষ্টা সবুর তালুকদার ও ফেনী জেলা উন্নয়ন পরিষদের সভাপতি মো. শহিদুল ইসলাম, ফোর-এল ইন্টারন্যাশনাল এর একাউন্টিং আবদুস সবুর, ব্যবসায়ীক মনির হুসাইন, মো. রায়হান মজুমদার সোহাগ, মো. এরশাদ, খায়রুল আমিন প্রদান, করিম রানা ও মো. হানিফ প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সাংবাদিক মো. ওমর ফারুক অনিক এর কর্মময় প্রবাস জীবনের নানা সাফল্যের কথা তুলে ধরে তাকে আরো সামনের দিকে এগিয়ে যাওয়ার উৎসাহ ও অনুপ্রেরণা প্রদান করেন ফোর-এল ইন্টারন্যাশনাল এর ব্যবস্থাপনা পরিচালক মো. হাদিউল ইসলাম। এসময় আমন্ত্রিত অতিথিরা অনিক এর সুস্থত ও দীর্ঘায়ু কামনা করে কেক-কেটে তাকে শুভেচ্ছা জানান এবং আমন্ত্রিত অতিথিদের পক্ষ থকে তার হাতে জন্মদিনের উপহার তুলে দেন।

পরিশেষে ওমর ফারুক অনিক বলেন, কৃতজ্ঞতা ও অফুরন্ত ভালবাসা রইলো সকলের প্রতি যাহারা শত ব্যস্ততার মাঝেও আমার জন্মদিনে অংশগ্রহণ করেছেন এবং অনেকেই আমাকে ফোন করে, মেসেঞ্জারে, হোয়াটস আপ, ফেইসবুকে, শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়েছেন। আমার মত ক্ষুদ্র মানুষের জন্য আপনাদের এত ভালবাসা চলার পথে অনুপ্রেরণা হয়ে থাকবে।