জাতীয় প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মালদ্বীপ প্রবাসী সাংবাদিক ইউনিটের শুভেচ্ছা

0
42
জাতীয় প্রেসক্লাবের নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মালদ্বীপ প্রবাসী সাংবাদিক ইউনিটের শুভেচ্ছা

মালদ্বীপ প্রতিনিধি:- জাতীয় প্রেসক্লাবের ২০২৩-২৪ মেয়াদে মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিক ফোরাম মনোনীত ফরিদা-শ্যামল পরিষদের ১৭ সদস্যের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে সকল বিজয়ীদের ও ফরিদা ইয়াসমিন দ্বিতীয়বারের মতো সভাপতি ও প্রথমবারের মতো শ্যামল দ্ত্ত সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় মালদ্বীপ প্রবাসী সাংবাদিক ইউনিটের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ইউনিট’টির ৯ সদস্য বিশিষ্ট সকল নেতৃবৃন্দ।

রবিবার (২, জানুয়ারি) রাত আটটায় রাজধানীর স্থানীয় একটি রেস্তোরাঁয় প্রবাসী ইউনিট’টির মাসিক মিটিংয়ে এই শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর সময় উপস্থিত ছিলেন ইউনিটের সভাপতি এমরান হোসাইন তালুকদার, সিনিয়র সহ-সভাপতি মাহমুদুল হাসান কালাম, সাধারণ সম্পাদক মো. ওমর ফারুক অনিক, যুগ্ম-সম্পাদক শাহ্জালাল শিকদার, সাংগঠনিক সম্পাদক মো. কাদের আবদুল্লাহ ও নবাগত সদস্য হাসান ইমাম সহ ইউনিটির সভাপতি ও সাধারণ সম্পাদক প্রমুখ।

শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ইউনিটের সকলের বক্তব্যে, বাংলাদেশের জাতীয় প্রেসক্লাবের নতুন নেতৃত্ব দেশ ও প্রবাসী সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাবেন এবং সকল সাংবাদিকদের বিপদ আপদে অভিভাবক হিসেবে পাশে পাবেন এই আশাবাদ ব্যক্ত করেন।

সবশেষে, ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রবাসে হাজারো কর্ম ব্যস্ততার মাঝে সাংবাদিকতা নামক মহৎ পেশার সম্মান ও মর্যাদা অক্ষুন্ন রেখে সংবাদ পরিবেষণে সর্বাত্মক চেষ্টা করার পরামর্শ দেন ইউনিটের অন্য সদস্যদের। সামাজিক যোগাযোগ মাধ্যমের কারণে প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া আজ বহুমুখী চ্যালেঞ্জের সম্মুখীন। এমন অবস্থার মধ্যেও মালদ্বীপে কর্মরত সাংবাদিকরা বাংলাদেশের ইতিবাচক ইমেজ উপস্থাপনে প্রশংসনীয় ভূমিকা পালন করছেন। আশা করছি সকল প্রবাসীকে বাংলাদেশে বিনিয়োগে উদ্বুদ্ধ করতে আপনাদের লেখনী আরও সোচ্চার থাকবে।