মালদ্বীপে ব্লু-ড্রিম ও লিবার্টি গ্রুপ এর শাখা প্রতিস্থাপনে শপ্নীল চৌধুরীর আগমন মালদ্বীপ

0
51

বিশ্ব খ্যাত পর্যটন নগরী মালদ্বীপ এর মত ব্যবসায়ীক প্রতিদ্বন্দ্বী মূলক বাজারে বাংলাদেশের বিখ্যাত পোষাক কোম্পানী BLUE DREAMS USA ব্রান্ড’র শাখা প্রতিস্থাপনের উদ্দেশ্যে মালদ্বীপ সফররত BLUE DREAM – এর ব্যবস্থাপনা পরিচালক কে.এস.এম. শপ্নীল চৌধুরী (সোহাগ) এবং Liberty Group -এর ব্যবস্থাপনা পরিচালক মো. আই.এস.এ মিয়ার সাথে সৌজন্যে মূলক সাক্ষাৎ করেন মালদ্বীপে প্রতিনিধিত্বকারী Abu Jaherখঃ-ওমর ফারুক অনিক

বিশ্ব খ্যাত পর্যটন নগরী মালদ্বীপ এর মত ব্যবসায়ীক প্রতিদ্বন্দ্বী মূলক বাজারে বাংলাদেশের বিখ্যাত পোষাক কোম্পানী ব্লু-ড্রিম ব্রান্ড’র শাখা প্রতিস্থাপনের উদ্দেশ্যে মালদ্বীপ সফররত ব্লু-ড্রিমস এর ব্যবস্থাপনা পরিচালক কে.এস.এম.শপ্নীল চৌধুরী (সোহাগ) এবং লিবার্টি গ্রুপ-এর ব্যবস্থাপনা পরিচালক মো. আই.এস.এ মিয়ার সাথে সৌজন্যে মূলক সাক্ষাৎ করেন মালদ্বীপে প্রতিনিধিত্বকারী আবু জাহের মোল্লা ও এল.এম.এপ কোম্পানির ক্রয়/বিক্রয় ডিপার্টমেন্টের প্রতিনিধিত্বকারী মো. ওমর ফারুক অনিক।

 

ব্লু-ড্রিম ব্রান্ড’র ব্যবস্থাপনা পরিচালক-শপ্নীল চৌধুরী (সোহাগ) সাক্ষাৎকালে বলেন, “বর্তমান আধুনীকায়নের যুগে সকল মানুষের আস্থা এখন ব্রান্ড পণ্যের উপর, কেননা প্রতিটি ব্রান্ডের কিছু নির্দিষ্ঠ নিয়ম ও কোয়ালিটি এবং মান দিয়ে মার্কেটে টিকে থাকতে হয়, ক্রেতারা সাধারণত দাম ও মানের দিক থেকে সন্তষ্ট থাকলে সেই ব্রান্ড অল্প দিনে মার্কেট দখল করতে পারে, ব্লু-ড্রিম একটি পোষাক ব্রান্ড, এটি সৃস্টির শুরু থেকে কোয়ালিটি, মান ও মূল্য এমন ভাবে সংমিশ্রন করা হয়েছে, যার ফলসরুপ আজ বিশ্বের ১২ টি দেশে ব্লু-ড্রিমের শো-রুম রয়েছে এবং ৪০টি দেশে পোষাক এক্সপোর্ট হচ্ছে, দেশের অভ্যন্তরে ২৪টি ডিপো এবং ৪৫০ টি ডিলারের মাধ্যমে সমগ্র দেশে ব্লু-ড্রিম ব্রান্ডের পোষাক পণ্য সরবরাহ করা হচ্ছে”।