শুভশ্রী এবার ‘ইন্দুবালা ভাতের হোটেল’র মালিক!

0
127
শুভশ্রী এবার ‘ইন্দুবালা ভাতের হোটেল’র মালিক!

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রীর একটি ছবি ভাইরাল হয়েছে। এই রূপে আগে কখনোই তাকে দেখা যায়নি। এতে তিনি বৃদ্ধা নারী হয়ে তিনি ধরা দিয়েছেন। ছবিতে দেখা গেছে সাদা শাড়ি, চোখে চশমা, সাদা চুল, গায়ের চামড়া কুঁচকে গিয়েছে শুভশ্রীর। একঝলক দেখলে বোঝাই দায় যে, ইনি টালিউডের সুন্দরী অভিনেত্রী শুভশ্রী।

ছবিতে আরও দেখা গেছে, পুরোনো ভবনের দরজা দিয়ে বের হয়ে আসছেন একজন বৃদ্ধা। দরজার ওপর লেখা ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ১৪/২ ছেনু মিত্র লেন, কলকাতা-৭০০০৯। জানা গেছে, ছবির মানুষটিই হচ্ছেন ‘ইন্দুবালা’। এই চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী।

‘ইন্দুবালা ভাতের হোটেল’ নামের একটি ওয়েব সিরিজে দেখা যাবে শুভশ্রীকে। আর এই সিরিজে প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শুভশ্রী। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে শুভশ্রী এই ছবি শেয়ার করার পরই প্রশংসার ঝড় বয়ে গিয়েছে। সাধারণ নেটিজেনরা তো বটেই, টলিউডের অন্যান্য তারকারাও অভিনেত্রীর এই রূপ দেখে চমকে গিয়েছেন।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) মুক্তি পেয়েছে এই ওয়েব সিরিজের পোস্টার। এটি দিয়েই ওটিটিতে অভিষেক অভিনেত্রীর। শুভশ্রীর এই কাজ নিয়ে উৎসাহ তো ছিলই। তবে তা আরও বেড়ে যায় পোস্টার দেখে। রাজ-পত্নীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা।

জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর ৬ বছর পূর্তি উপলক্ষে ২৫টি নতুন সিরিজ, সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছে। সেই তালিকায় জায়গা করে নিল ‘ইন্দুবালা’ ভাতের হোটেল’।

শুভশ্রীর লুক শেয়ার করে রাজ চক্রবর্তী নিজের স্ত্রীর প্রশংসা করেছেন। তিনি তার সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘নিজেকে ভেঙে’ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ পঁচাত্তর বছর বয়সী একজন নারীর চরিত্রে অভিনয় করার সাহসিকতাকে আমি কুর্নিশ জানাই। জানি খুব ভালো হবে। অপেক্ষায় রইলাম।’

কল্লোল লাহিড়ির ‘ইন্দুবালা ভাতের হোটেল’ উপন্যাস নিয়েই এই সিরিজ আনছেন দেবালয় ভট্টাচার্য। পরিচালক জানিয়েছেন, পর্দায় ইন্দুবালার বয়স ১৬ থেকে ৭৫ বছর। তবে ইন্দুবালার ২৫-৭৫ দেখানো হবে। এই সিরিজে অভিনেত্রী দুই সন্তানের বিধবা মা। পূর্ববঙ্গ থেকে এসে পশ্চিমবঙ্গের বাসিন্দা হবেন। আর সংসার ও সন্তান পালনের জন্য খুলবেন ভাতের হোটেল। এই নারীর জীবন সংগ্রামই ফুটে উঠবে ওয়েব সিরিজে। অন্যরূপে ধরা দিয়েছেন শুভশ্রী।