মালদ্বীপে সংবর্ধিত হলেন কাজী হাবিবুর রহমান

0
73
মালদ্বীপে সংবর্ধিত হলেন কাজী হাবিবুর রহমান

মালদ্বীপ প্রতিনিধি: বাংলাদেশ নিকা রেজিষ্টার সমিতির সদস্য চাদঁপুর জেলা কাজী সমিতির প্রচার সম্পাদক কাজী মো: হাবিবুর রহমান মালদ্বীপে আগমন উপলক্ষে এক সংবধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। গত বুধবার (৩০ ডিসেম্ভর )২০২২ মালদ্বীপে অবস্থিত চাঁদপুর প্রবাসীদের নিয়ে গঠিত অরাজনৈতিক ও সামাজিক সংগঠন আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ এর উদ্যোগে এই সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে সংগঠনের সহ-সভাপতি ও প্রবাসী সাংবাদিক মো: এমরান হোসেন তালুকদার এর সঞ্চালনায় সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো: আলমগীর মজুমদারের সভাপতিত্বে ভার্চুয়ালি বক্তব্য রাখেন, আলোকিত চাঁদপুর প্রবাসী সংগঠনের সভাপতি ও প্রবাসী ব্যবসায়ী মোহাম্মদ হোসেন সুমন । অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ থেকে আগত ব্যবসায়ী মো: রাসেল ভূইয়া , মোঃ রেজাউর রহমান খন্দকার।

আরো বক্তব্য রাখেন, আলোকিত চাঁদপুর প্রবাসী সংগঠনের সাধারন সম্পাদক মো: বিল্লাল হোসেন, আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপ এর সহ-সভাপতি মো: বিল্লাল হোসেন ব্যাপারী , খলিলুর রহমান, মো: মজিবুর রহমান, যুগ্ন সাধারন সম্পাদক মো: নুরে আলম ভূইয়া, মো: হাসান ইমাম, শামিম,সহ সংগঠনের নেতৃবিন্দু মো: সালাম, মেহেদী হাসান, পিন্টু সাহা, মো: শান্তু পমূখ।

পরিশেষে আলোকিত চাঁদপুর প্রবাসী মালদ্বীপের পক্ষথেকে অথিতিকে ফুলের শুভেচ্ছা প্রদান করা সহ নৈশ্যভেজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।