মৃত্যুর আগে জোর করে মদ খাওয়ানো হয় সোনালিকে

0
426
মৃত্যুর আগে জোর করে মদ খাওয়ানো হয় সোনালিকে

‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালি ফোগত মারা গেছেন গত সোমবার (২২ আগস্ট)। শুরু থেকেই এ মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়। অভিনেত্রী-নেত্রীর মৃত্যুর ঘটনা নতুন দিকে মোড় নিয়েছে। সোনালির ভাইয়ের দাবি তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে!

জানা যায়, মৃত্যুর আগে জোর করে পানীয় খাওয়ানো হয় সোনালিকে। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে গোয়ার রেস্তোরাঁ থেকে টলোমলো পায়ে বের হচ্ছেন সোনালি। একটি সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছিল সেই ঘটনা। এবার আরও একটি সিসিটিভ ফুটেজ প্রকাশ্যে এল। যেখানে দেখা গেল, রেস্তোরাঁয় নাচের জায়গায় জোর করে সোনালিকে কিছু পান করানো হচ্ছে।

ওই ফুটেজেই দেখা গিয়েছে, সোনালিকে জোর করে পানীয়টি খাওয়াচ্ছেন তার আপ্ত-সহায়ক সুধীর সাঙ্গোয়ান। তাকে এবং তার এক সঙ্গীকে গ্রেফতার করেছে পুলিশ। এর আগের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছিল, গোয়ার আঞ্জুনার কার্লিস রেস্তোরাঁ থেকে সোনালিকে বের হতে সাহায্য করছেন সুধীর। এই সিসিটিভি ফুটেজের বিষয়ে আগেই জানিয়েছে গোয়া পুলিশ। বিবৃতি দিয়ে জানিয়েছে, ফুটেজ থেকে স্পষ্ট গোয়ার রেস্তোরাঁয় জোর করে জলের বোতল থেকে পানীয় খাওয়ানো হয়েছে অভিনেত্রী ও বিজেপি নেত্রীকে। পুলিশ এও জানিয়েছে, রাসায়নিক মাদক মেশানো জল খাওয়ানো হয়েছিল সোনালিকে।

গত সোমবার নিজের আপ্ত-সহায়ক সুধীর এবং সুখবিন্দরের সঙ্গে গোয়ায় গিয়েছিলেন সোনালি ফোগত। সেই দিনই তাকে কার্লিস রেস্তোরাঁয় পার্টিতে নিয়ে যায় ওই দুই সঙ্গী। সেখান থেকে তাকে রাতে হোটেলে নিয়ে যাওয়া হয়। পরের দিন ভোরে আঞ্জুনার এক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। প্রাথমিকভাবে বলা হয়, হৃদরোগেই মৃত্যু হয়েছে সোনালির। তার পরিবার খুনের অভিযোগ করে। এর পরেই তদন্তে নামে পুলিশ।