ওসমানীনগরে মঙ্গল আলোয় ফাউন্ডেশনের খাবার বিতরণ

0
344
ওসমানীনগরে মঙ্গল আলোয় ফাউন্ডেশনের খাবার বিতরণ

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি : সিলেটের ওসমানীনগরে বানভাসি মানুষের মধ্যে রান্না খাবার বিতরণ অব্যাহত রেখেছে সামাজিক সেবামূলক প্রতিষ্ঠান মঙ্গল আলোয় ফাউন্ডেশন গতকাল বুধবার সাড়ে তিন শতাধিক মানুষের মধ্যে রান্না  খাবার বিতরণ করেছে। আজ বৃহস্পতিবার ৪  তাধিক মানুষের মধ্যে খাবার বিতরণের প্রস্তুতি নিচ্ছে তারা।  জানা যায়, গতকাল বুধবার সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নার্গিস সুলতানা ও সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক মোঃ সাইক নাজাতের নেতৃত্বে উপজেলার কলারাই ও পূর্ব গোয়ালাবাজার এলাকায় বাড়ি বাড়ি গিয়ে খাবারগুলো বিতরণ করা হয়।

বিতরণ কাজে সার্বিক সহযোগিতা করেন, শিক্ষক ও সাংবাদিক মোঃ আনোয়ার হোসেন আনা ও সাংবাদিক আব্দুল মতিন, কৃষক লীগ নেতা লিলুউর রহমান পংকী, স্বাস্থ্য কর্মী রফিক মিয়া ও গোয়ালাবাজার আদর্শ উচ্চ বিদ্যালয়ের স্কাউট দলের সদস্যরা। প্রসঙ্গত, সিলেটের বানভাসি মানুষের দুর্ভোগের চিত্র দেখে ও শোনে রান্না খাবার বিতরণের উদ্যোগ নেয় সংগঠনটি।

মঙ্গলবার ঢাকা থেকে এসে রাতেই এই কার্যক্রম শুরু করেন তারা। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি নার্গিস সুলতানা জানান, ওসমানীনগরের বন্যা পরিস্থিতি অত্যন্ত খারাপ।এখানে কোথাও যেন শুকনো জায়গা নেই। প্রতিটি পরিবার কণ্ঠে দিন কাটাচ্ছে। আমরা মানুষকে খাবার দিয়ে সহযোগিতা করা উদ্দেশ্য নিয়ে এসেছি। মোঃ আনোয়ার হোসেন আনা