অসুস্থ প্রবাসী  মোহাম্মদ বিল্লালকে মালদ্বীপ থেকে বাংলাদেশে  প্রেরণ করা হয়েছে

0
433

মালদ্বীপের বাংলাদেশ হাইকমিশনার প্রবাসীদের অভিভাবক হিসাবে সব সময় প্রবাসীদের সুখে-দুখে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছে। যার ফলশ্রুতিতে আজ গুরুতর অসুস্থ প্রবাসী বাংলাদেশী মোহাম্মদ বিল্লালকে বাংলাদেশে ফিরে যাওয়ার জন্য হাইকমিশনের পক্ষ থেকে ওয়েজ আর্নার্স কল্যাণ তহবিল হতে একটি বিমান টিকেট হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) হাইকমিশনের প্রথম সচিব (শ্রম) ও দূতালয় প্রধান মোঃ সোহেল পারভেজ বিল্লালের হাতে টিকিট তুলে দেন। এসময় আরো উপস্থিত ছিলেন হাইকমিশনের কল্যাণ সহকারী মোহাম্মদ জসিম উদ্দিন।

মোহাম্মদ বিল্লাল বেশ কিছুদিন পূর্বে মালদ্বীপের একটি আইল্যান্ডে স্ট্রোক করেন এবং তাঁর শরীরের একাংশ প্যারালাইজড হয়ে যায়। তারপর তাকে মালদ্বীপের রাজধানীতে নিয়ে আসেন সহকর্মীরা এবং রাজধানীতে আইজিএম হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু তার শারীরিক অবস্থা উন্নতি না হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে দেশে ফিরে গিয়ে চিকিৎসা নেওয়ার জন্য পরামর্শ দিয়েছেন। এতে বাংলাদেশ হাইকমিশনার অসুস্থ প্রবাসী বাংলাদেশী মোহাম্মদ বিল্লাল’কে দেশে ফিরে দ্রুত চিকিৎসা নেওয়ার পরামর্শ দেন এবং তাহার সুস্থতা কামনা করেন

উল্লেখ্য:  আজ মোহাম্মদ বিল্লাল মিয়াকে মালদ্বীভিয়ান এয়ারলাইন্সের Q2502 ফ্লাইটে মালদ্বীপ থেকে বাংলাদেশে পরিবারের কাছে প্রেরণ করা হয়েছে। এ সময় ভেলেনা আন্তর্জাতিক বিমানবন্দরে দূতাবাসের কল্যাণ সহকারী আল মামুন পাঠান উপস্থিত ছিলেন। মোহাম্মদ বিল্লাল বাংলাদেশ সময় ১.৪০ মিনিটে বাংলাদেশে অবতরণ করবে। বাংলাদেশ বিমান বন্দর থেকে তার ছেলে রিদয় তার বাবাকে (মোহাম্মদ বিল্লাল মিয়াকে) গ্রহণ করবেন।