মালদ্বীপে বঙ্গবন্ধু ফাউন্ডেশন আলোচনা সভা

0
95
মালদ্বীপে বঙ্গবন্ধু ফাউন্ডেশন আলোচনা সভা

ঐতিহাসিক মূহুর্তে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ‘র উদ্যোগে মালদ্বীপের রাজধানী মালে গ্রেন্ড ভিউ রেস্তোরাঁয় (২৬জুন ২২), রবিবার রাত ৯টায় আয়োজিত অনুষ্ঠানে সভাপত্বি করেন মালদ্বীপ বঙ্গবন্ধু ফাউন্ডেশন সভাপতি মোঃ শাহ্ জালাল সিকদার, সভায় প্রধান অতিথি উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগ এর সভাপতি আলহাজ্ব দুলাল মাদবর, বিশেষ অতিথি মালদ্বীপ আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন।
সাধারণ সম্পাদক এ আর মামুন এর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করে।

সভায় প্রধান অতিথি আলহাজ্ব দুলাল মাতাব্বর বক্তব্যেয় তিনি বলেন আমি একজন আওয়ামী লীগ পরিবারের সদস্য হিসেবে বলতে চাই বঙ্গবন্ধু না হলে সোনার বাংলাদেশ হতো না বাস্তবেই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা’র মতো একজন গর্বিত দেশরক্ষার রত্ন পেয়েছি, তিনি আমাদের কে দিয়েছেন সোনার বাংলায় পদ্মা সেতু আমাদের বাঙালি জাতির আরেকটি গর্বের এই পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র ছিল সব বাধা অপেক্ষা করে তিনি পদ্মা সেতুর হাল ধরে বাঙালি জাতিকে উপহার দিয়েছেন। তিনি আরও বলেন আমরা মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করি মহান আল্লাহ পাক যেন জননেত্রী কে দীর্ঘয়ুী করেন।

 

আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালদ্বীপ এর সিনিয়র সহ সভাপতি সাইফুল ইসলাম, মালদ্বীপস্ত
এন বি এল লোকাল ড্রাইরেক্টার হান্নান খাঁন কবির, বিশিষ্ট বাবসায়ী ফোর এল লিমিটেড ড্রাইরেক্টার মোঃ হাদিউল ইসলাম, মালদ্বীপ আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি গাজী সাদেক, মালদ্বীপ আওয়ামী লীগ এর
যুগ্ন সাধারণ সম্পাদক নূরে আলম রিন্টু, সহসভাপতি মোঃফাইজুর রহমান, মোঃ সাদেক, আনোয়ার হোসেন ভূঁইয়া, মিজানুর রহমান আনিস, এম কে আর কামাল হোসেন, নূরে আলম ভূইয়া, মোঃ দোলাল মিয়া,। বঙ্গবন্ধু ফাউন্ডেশন সহ মালদ্বীপ আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন, বক্তরা তাদের বক্তোবয় পদ্ম সেতু উদ্ভোদন ও সামনে নির্বাচন নিয়ে ও কথা বলেন।

পরিশেষে নৈশ্যভোজের শেষে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।