মালদ্বীপ প্রবাসীদের সম্মানে ইফতার মাহফিল

এমরান হোসেন তালুকদার, মালদ্বীপ : প্রবাসী সোশ্যাল ওয়ার্কার এসোসিয়েশন এর উদ্যোগে বাংলাদেশী মালিকানাধীন রোড ৬৬ রেস্টুরেন্টে, প্রবাসীদের সম্মানে ইফতার পার্টির আয়োজন করা হয়।

সোমবার (১১ এপ্রিল) সংগঠনের সাধারণ সম্পাদক নুরুল আমিন সাইফুল এর সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপে বাংলাদেশ দূতাবাসের তৃতীয় সচিব মোঃ মিজানুর রহমান ভূঁইয়া।

উক্ত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মালদ্বীপের বিশিষ্ট ব্যাবসায়ী ও সি আই পি আলহাজ্ব মোহাম্মদ সোহেল রানা, দূতাবাসের কল্যাণ সহায়ক আল-মামুন পাঠান, বাংলাদেশ কমিউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি, মীর সাইফুল ইসলাম, মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাতবর সভাপতি এবং সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী দুলাল হোসেন, সংগঠনের উপদেষ্টা বিশিষ্ট ব্যাবসায়ী হাদিউল ইসলাম, প্রবাসী সাংবাদিক মোঃ মাহমুদুল হাসান কালাম, দৈনিক নয়াদিগন্ত মালদ্বীপ প্রতিনিধি মোঃ ওমর ফারুক অনিক, প্রবাসী শিল্পী ও বাংলার মুখ ডটকম এর মালদ্বীপ প্রতিনিধি মোহাম্মদ রবিউল আলম।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, প্রবাসী বিশিষ্ট ব্যাবসায়ী এবং প্রবাসী সোশ্যাল ওয়ার্কার এসোসিয়েশন এর সভাপতি মোহাম্মদ জাকির হোসেন।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ তাজুল ইসলাম। উক্ত ইফতার মাহফিলে অন্যান্য দের মধ্যে উপস্থিত ছিলেন এন বি এল মানি ট্রান্সফার (মালদ্বীপ) ও ইউএস-বাংলার এয়ারলাইন্স মালদ্বীপ এর সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী বৃন্দ সহ মালদ্বীপের প্রবাসী শিক্ষক, চিকিৎসক, ব্যাবসায়ী, রাজনৈতিকবিদ সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।