ভিন্ন পথে ক্ষমতায় আসতে চায় বিএনপি : মহীউদ্দীন খান

0
55
ভিন্ন পথে ক্ষমতায় আসতে চায় বিএনপি : মহীউদ্দীন খান

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর বলেছেন, বিএনপি একনায়কতন্ত্রের ওপর ভর করে বাংলাদেশের সংবিধান লঙ্ঘন করে ভিন্ন পথে রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে চায়। তারা একনায়কতন্ত্রে বিশ্বাসী।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে নবনির্বাচিত ইউপি সদস্য ও সংরক্ষিত নারী সদস্যদের শপথ বাক্যপাঠ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মহীউদ্দীন খান আলমগীর আরও বলেন, সার্চ কমিটির মাধ্যমে নির্বাচন কমিশন গঠনে যে কাজটি করা হচ্ছে, এর বিপরীতে ভিন্নতর কোনো উপায় যদি বিএনপির কাছে থাকে তাহলে তারা উপস্থাপন করতে পারে। কিন্তু আওয়ামী লীগ যে কাজই করে বিএনপি বরাবরই তার বিরোধিতা করে আসছে।

অনুষ্ঠানে ১২টি ইউনিয়নের ১০৮ জন সাধারণ সদস্য ও ৩৬ জন সংরক্ষিত নারী সদস্য শপথ গ্রহণ করেন। শপথ বাক্য পাঠ করান কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোতাছেম বিল্লাহ। শপথ শেষে সব ইউপি সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুব উল আলমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান শিশির, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইবনে-আল জায়েদ, পৌর মেয়র নাজমুল আলস স্বপন, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রওনক আরা রত্না প্রমুখ।