জাগোনিউজ২৪.কম এর সহ-সম্পাদক হিসেবে নিয়োগ পেলেন অমিত কিশোর রাউৎ

জাগোনিউজ২৪.কম এর সহ-সম্পাদক হিসেবে নিয়োগ পেলেন অমিত কিশোর রাউৎ

স্টাফ রিপোর্টার: সাংবাদিক অমিত কিশোর রাউৎকে সহ-সম্পাদক হিসেবে নিয়োগ দিয়েছে বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ ২৪.কম।

মঙ্গলবার ১লা ফেব্রুয়ারি সকালে প্রাণ-আরএফএল গ্রুপ এর এইচ আর থেকে তার নিয়োগ প্রদান করা হয়েছে।

সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার অঙ্গীকার করে অমিত কিশোর রাউৎ বলেন, জাগোনিউজ২৪.কম এর মাধ্যমে মানুষের কাছে সত্য খবর সবার আগে পৌছে দিতে পারবো আশা করছি। এর আগে তিনি দেশের জনপ্রিয় আইপি টিভি ৭১ বাংলা টেলিভিশনে বার্তা সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন।

জাগোনিউজ২৪.কম বাংলাদেশের অন্যতম জনপ্রিয় বাংলা নিউজ পোর্টাল। নির্ভীক, অনুসন্ধানী, তথ্যবহুল ও নিরপেক্ষ সাংবাদিকতার অঙ্গীকার নিয়ে অনলাইন নিউজ পোর্টালটি তার কার্যক্রম শুরু করেছে।

জাগোনিউজ২৪.কম ২০১৪ সাল থেকে অত্যন্ত আধুনিক প্রযুক্তি ব্যবহার করে রিয়েল টাইম নিউজ আপডেট প্রদান করেছে। এটি পূর্ববর্তী সংবাদের সংরক্ষণাগার এবং নির্দিষ্ট সংবাদ আইটেমগুলির মুদ্রণ সুবিধা প্রদান করে।

অনলাইন নিউজ পোর্টাল থেকে খুব অল্প সময়ের মধ্যে বাংলাদেশ এবং সারা বিশ্বের সর্বশেষ খবর এবং শীর্ষ ব্রেকিং শিরোনামগুলি সহজেই খুঁজে পেতে পারেন।

জাগোনিউজ২৪.কম, বাংলাদেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল, বিনোদন, জীবনধারা, বিশেষ প্রতিবেদন, রাজনীতি, অর্থনীতি, সংস্কৃতি, শিক্ষা, তথ্য প্রযুক্তি, স্বাস্থ্য, খেলাধুলা, কলাম এবং বৈশিষ্ট্য সহ 24/7 আপডেট করছে।

সংবাদ ভিত্তিক সাইটটি দেশের ঐতিহ্যবাহী সংবাদপত্রের সমস্ত উপাদান দিয়ে সমৃদ্ধ। অনলাইন নিউজ পোর্টালের জন্য একদল তরুণ সাংবাদিক কাজ করছেন।

জাগোনিউজ২৪.কম সারা বিশ্বের বাংলা ভাষার মানুষের সাথে সেতুবন্ধন তৈরি করার চেষ্টা করছে এবং দেশের অনলাইন নিউজ পোর্টালে একটি নতুন মাত্রা তৈরি করতে চায়।

Advertisement