আপনার প্রিয় সেলিব্রিটির সাথে কথা বলতে চান? স্টারটক আপনার জন্য অপেক্ষা করছে।

0
67
আপনার প্রিয় সেলিব্রিটির সাথে কথা বলতে চান? স্টারটক আপনার জন্য অপেক্ষা করছে।

স্টারটক একটি প্রিমিয়াম পরিষেবা যা ব্যবহারকারীদের তাদের মোবাইল ডিভাইসের মাধ্যমে তাদের প্রিয় সেলিব্রিটিদের সাথে সংযুক্ত হতে সক্ষম করে। সিনেমা, টেলিভিশন এবং বিনোদন জগতের তারকারা কেবল একটি কল দূরে এবং ব্যবহারকারীগণ তাদের মোবাইল থেকে প্রিয় সেলিব্রিটিদের সাথে একটি কথোপকথন উপভোগ করার সুযোগ পাবেন।

স্টারটক বলিউড, বাংলাদেশ ও মালদ্বীপের বিনোদন জগৎ থেকে শীর্ষস্থানীয় তারকা আনার প্রতিশ্রুতি দেয়। স্টারটক ব্যবহারকারীরা নেপালের পাশাপাশি শ্রীলঙ্কার তারকাদের সাথে যুক্ত হতে পারেন।

স্টারটক আগামী জুন মাসে বলিউড অভিনেত্রী হুমা কোরেশীকে নিয়ে একটি অনুষ্ঠান পরিবেশন করবে এবং এটি নিশ্চিতভাবেই তার ভক্তদের জন্য একটি ট্রিট হবে।

স্টারটালক সত্যই বিনোদন জগতের একটি জানালা কারণ ব্যবহারকারীরা কেবল তারকাদের সাথে একটি সরাসরি কল উপভোগই করবেন না, তারা বিনোদন জগতের সাম্প্রতিক সকল খবরাখবর উপভোগ করতে পারবেন।

স্টারটক ব্যবহারকারীদের জন্য সর্বশেষ বিনোদন সংবাদ, ট্রিভিয়া রয়েছে। তারা সেলিব্রিটি এবং কলারদের মধ্যে পূর্বে অনুষ্ঠিত আকর্ষণীয় কথোপকথনগুলি শুনে উপভোগ করতে পারবেন।

নিঃসন্দেহে, স্টারটক সমস্ত চলচ্চিত্র এবং বিনোদন প্রেমী মানুষের জন্য যারা তাদের প্রিয় সেলিব্রিটিদের আরও ঘনিষ্ঠভাবে জানতে চান তাদের জন্য একটি আবশ্যক! publish by:- voice.mv