নতুন রূপে তরুণদের ক্রাশ রাশমিকা

0
142
নতুন রূপে তরুণদের ক্রাশ রাশমিকা

ভারতের ‘জাতীয় ক্রাশ’ হিসেবে ডাকা হয় দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানাকে। অভিনয়ের পাশাপাশি শারীরিক বিভিন্ন অঙ্গভঙ্গিতে দর্শকরা বুঁদ হয়ে থাকেন রাশমিকাতেই। তাই তরুণ প্রাণে জাতীয় ক্রাশের প্রতি মুগ্ধতা খানিকটা বেশিই। এবার সেই মুগ্ধতা যেন ঠিকরে পড়ছে কালো শিফনের শাড়িতে।

সম্প্রতি ইনস্টাগ্রামে পোস্ট করা তার একটি ছবি যা এখন রীতিমত ভাইরাল। পোস্টে দেখা যায়, রাশমিকার পরনে কালো রঙের শিফনের শাড়ি আর নুডল স্ট্র্যাপ ব্লাউজ। কানে দুল, চুড়ি, আংটি, কপালে রুপালি টিপ। তার চোখের কাজল অন্য মাত্রা যোগ করেছে লুকে। সেই সঙ্গে প্রসাধনীর নিয়ন্ত্রিত ব্যবহার তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন রাশমিকা মান্দানা। ২০১২ সালে ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেস অব ইন্ডিয়া’ খেতাব জেতেন তিনি। ২০১৬ সালে কন্নড় ভাষার ‘কিরিক পার্টি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। অভিষেকে চলচ্চিত্রের জন্য সাউথ ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল মুভি অ্যাওয়ার্ড লাভ করেন এই অভিনেত্রী।

‘চালো’ সিনেমার মাধ্যমে তেলেগু সিনেমায় অভিষেক হয় রাশমিকার। অল্প সময়ের মধ্যে দর্শক হৃদয়ে জায়গা করে নেন তিনি।

‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’, ‘সারিলেরু নীকেবারু’’র মতো জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন এই অভিনেত্রী।

তাছাড়া ‘মিশন মজনু’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে রাশমিকার।

দক্ষিণী এই অভিনেত্রী প্রস্তুত নিজের বলিউড ডেবিউর জন্য। শান্তনু বাগচির পরিচালনায় ও সিদ্ধার্থ মালহোত্রার সাথে এই ছবিতে স্ক্রিন শেয়ার করবেন তিনি। বিকাশ বহেলের ‘গুডবাই’ ছবিতেও অমিতাভ বচ্চনের বিপরীতে দেখা যাবে তাকে।