প্রবাসী স্যোসাল ওয়াকার্স এসোসিয়েশন এর উদ্যোগে হাদিউল, বাবুল, রফিকুল এর বিদায় সংবর্ধনা

মো: ওমর ফারুক অনিক, মালদ্বীপ থেকে: ESWA এর উদ্যোগে মালদ্বীপ প্রবাসী ও সংগঠন এর প্রতিষ্ঠাকালীন উপদেষ্টা মোঃ হাদিউল ইসলাম ও মোঃ বাবুল হোসেন সহ সংগঠন এর সদস্য রফিকুল ইসলাম এর স্বদেশ ভ্রমণের সংবর্ধনা দিয়েছেন সংগঠনটি গত মঙ্গলবার রাত ১১ টাই রাজধানী মালের স্টার কফি হাউজে সংগঠনের আলোচনা সভায় এই সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে সংগঠনের নেতৃবৃন্দ তাদের হাতে স্মাননা স্বারক উপহার তুলে দেন। তাদের দীর্ঘ প্রবাস জীবনে বিভিন্ন সময় অসহায় প্রবাসীদের সাহায্যার্থে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার স্বীকৃতিস্বরূপ এই সম্মাননা উপহার দেয়া হয় প্রবাসী সোশ্যাল ওয়ার্কার্স এসোসিয়েশন সংগঠন এর পক্ষ্য থেকে।
উপস্থিত প্রবাসী সোশ্যাল ওয়ার্কার্স এসোসিয়েশন সংগঠন এর সকল সদস্য বৃন্দের সাথে আগুন্তকঃ অতিথি হিসেবে প্রবাসী শিক্ষক মীর সাইফুল ইসলাম ও মালদ্বীপ শাখা আওয়ামিলীগ এর সম্মানিত সভাপতি মোঃ দুলাল মাতবর সহ আরো অনেকেই।
করোনা ভাইরাসের কারণে আয়োজনের পরিষর ছোট হওয়ায় দুঃখ প্রকাশ করেন ESWA সংগঠনের সদস্য বৃন্দ। সংগঠনটি প্রবাসিদের করোনাকালীন স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরুধ করেন। করোনা মহামারীর মধ্যে যে সকল সদস্য বৃন্দ অসহায় প্রবাসীদর পাশে ছায়ার মত দাড়িয়েছেন, সেই সব সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও বিশেষ ধন্যবাদ জানান এবং সকল প্রবাসীদের এক ছাতার তলে ঐক্যবদ্ধ হয়ে চলার আহ্বান করেন।
ESWA→সংগঠনের সকল কার্যক্রম সাভাবিক থাকবে, স্বাস্থ্যবিধি মেনে সকল কার্যক্রম পরিচালনা করা হবে। তাই সকল সদস্য বৃন্দের উচিত পুনরায় উজ্জীবিত হয়ে সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়া।