দুই সদস্যপার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রাণ গেল একজনের

ফটিকছড়িতে ইউপি নির্বাচন

0
658

চট্টগ্রামের ফটিকছড়িতে দুই ইউপি সদস্যপ্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে একজন নিহত ও আটজন আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বেলা দেড়টায় উপজেলার লেলাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গোপালঘাটা এলাকার একটি কেন্দ্রে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মুহাম্মদ শফি উদ্দিন (৫৫)। তিনি ওই এলাকার মৃত ফজলুল হকের ছেলে। এ ঘটনায় আহত ব্যক্তিদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় কয়েকজন বলেন, সংঘর্ষে নিহত শফি উদ্দিন লেলাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্যপ্রার্থী মুহাম্মদ ইফতেখার উদ্দিন ওরফে মুরাদের সমর্থক।
প্রত্যক্ষদর্শী ও ফটিকছড়ি থানা–পুলিশ সূত্রে জানাগেছে, লেলাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গোপালঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের কাছে আনন্দবাজার এলাকায় ইউপি সদস্যপ্রার্থী মুহাম্মদ জাকারিয়া (আপেল) ও ইফতেখার উদ্দিনের (ফুটবল) সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এই সংঘর্ষে আটজন আহত হন।

স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলার নাজিরহাট স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে বেলা দুইটায় কর্তব্যরত চিকিৎসক মুহাম্মদ শফিকে মৃত ঘোষণা করেন। বাকিদের অবস্থা গুরুতর হওয়ায় তাঁদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে।

ফটিকছড়ি থানার উপপরিদর্শক (এসআই) ও দায়িত্বরত কর্মকর্তা মুহাম্মদ আকবর হোসেন প্রথম আলোকে বলেন, দুই সদস্যপ্রার্থীর মধ্যে সংঘর্ষ শুরু হলে ছুরিকাঘাতে শফি নামের এক ব্যক্তি নিহত হন। তিনি ৮ নম্বর ওয়ার্ডের সদস্যপ্রার্থী ইফতেখার উদ্দিনের সমর্থক।