৩৭ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি

0
290
৩৭ কেজি গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি

 রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানা এলাকা থেকে ৩৭ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ কাশেম, মোঃ স্বপন মিয়া, মোঃ রমজান ভূঁইয়া ও মোঃ শফিকুল মিয়া। ৬ নভেম্বর ২০২১ (শনিবার) ১৯:৩৫ টায় তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাতরাস্তা মোড় থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম ডিএমপি নিউজকে জানান, শনিবার (৬ নভেম্বর) ঢাকা মহানগর এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনাকালে আনুমানিক ১৯:১৫ টার সময় মহাখালী বাসস্ট্যান্ড এলাকায় অবস্থানকালীন সংবাদ আসে যে, তেজগাঁও শিল্পাঞ্চল থানার সাতরাস্তা মোড় এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী পিকআপ গাড়িতে করে গাঁজা ক্রয়-বিক্রয়  করার  জন্য  অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে ১৯:৩৫ টায় উক্ত স্থানে অভিযান পরিচালনা করে ৩৭ কেজি গাঁজা ও গাঁজাবহনে ব্যবহৃত একটি পিকআপসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী এলাকা হতে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহর ও আশপাশ এলাকায় বিক্রয় করতো মর্মে গোয়েন্দা এই কর্মকর্তা জানান। এ সংক্রান্তে ডিএমপির তেজগাঁও শিল্পাঞ্চল থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। সূত্র: ডিএমপি নিউজ।