নিউ ইয়র্কের কুইন্সে গাইবেন সাবিনা ইয়াসমিন

0
172
নিউ ইয়র্কের কুইন্সে গাইবেন সাবিনা ইয়াসমিন
যুক্তরাষ্ট্র সফরে গেলেন কিংবদন্তি সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন। শুক্রবার তিনি নিউ ইয়র্কে পৌঁছেছেন। । সেখানে তাকে স্বাগত জানান শো টাইম মিউজিকের কর্ণধার প্রবাসী আলমগীর খান আলম। আজ ৭ নভেম্বর নিউ ইয়র্কের কুইন্স থিয়েটারে সন্ধ্যায় শো করবেন। সাবিনা তার এই সফরে প্রায় দেড় মাস সেখানে থাকবেন এবং বিভিন্ন রাজ্যের শোতে অংশ নেবেন বলে আলম জানিয়েছেন।
শো টাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম বলেন, সাবিনা ইয়াসমিন আপার মতো কিংবদন্তি সংগীতশিল্পীকে নিয়ে আমরা অনেক দিন পর শো আয়োজন করতে যাচ্ছি। করোনা মহামারির কারণে মাঝে আমরা শো আয়োজন খুব বেশি করতে পারিনি। তবে এখন থেকে শুরু করছি আমরা। তারই ধারাবাহিকতায় সাবিনা আপার এই দেড় মাসের সফর।
জানা গেছে, করোনার কারণে দীর্ঘদিন ধরেই দেশের বাইরে সফরে যাননি এই গানের পাখি। এবার গেলেন দীর্ঘ সফরে। শো টাইম মিউজিকের আয়োজনে সেখানে শোগুলোতে অংশ নেবেন সাবিনা। আজ ৭ নভেম্বর নিউ ইয়র্কের কুইন্স থিয়েটারে সন্ধ্যায় শো করবেন। এরপর চলতি মাসের ২৩ তারিখ সাবিনা অংশ নেবেন আটলান্টিক সিটির শোতে।
২৭ নভেম্বর তিনি গান গাইবেন ওয়াশিংটনের ফোবানার জমকালো আয়োজনে। আর ৪ ডিসেম্বর তিনি নিউ ইয়র্কে ঢালিউড অ্যাওয়ার্ডে অংশ নেবেন। সবশেষ ১১ ডিসেম্বর সাবিনা সংগীত পরিবেশন করবেন টেক্সাসে।
সাবিনা ইয়াসমিন বলেন, করোনার কারণে ঘর থেকেই তেমন বের হইনি। দেশের শোতেও তেমন অংশ নেইনি। তবে পরিস্থিতি এখন আগের থেকে ভালো। এবার যুক্তরাষ্ট্র সফরে এসেছি দীর্ঘ সময় পর। ভালো লাগছে এখানে এসে। বেশকিছু রাজ্যের শোতে অংশ নেবো। আশা করছি ভালো সফর হবে এটি। শো’র পাশাপাশি এখানে আমার আপনজন রয়েছেন, বন্ধু-বান্ধব রয়েছেন, তাদের সঙ্গে দেখা হবে আশা রাখি। বিভিন্ন স্থানে ঘুরতেও যাবো শো এর ফাঁকে ফাঁকে। এই সফর ভালোভাবে শেষ করে যেন দেশে ফিরতে পারি সবাই সেই দোয়া করবেন।
সাবিনা আরো বলেন, করোনার কারণে সবদিক দিয়ে মারাত্মক ক্ষতি হয়ে গেছে। এখন একটাই চাওয়া, সব যেন আগের মতো হয়ে যায়। শিল্পীরা যেন তাদের ছন্দে ফিরতে পারেন। আল্লাহ্র কাছে এই দোয়া সব সময় করি।