ছেলেকে আপাতত মানসিক বিশ্রাম নিতে দিন : শাহরুখ

বিনোদন ডেস্ক

0
397

মাদককাণ্ডে আটক শাহরুখ পুত্রের মামলা নিয়ে জলঘোলা কম হয়নি। বারবার জামিন শুনানি পেছানো থেকে শুরু করে বিষয়টি রাজনৈতিক আলোচনার খোরাকেও পরিণত হয়। তবে অবশেষে উচ্চ আদালত থেকে জামিন পেলেন আরিয়ান খান। গতকাল বোম্বে হাইকোর্ট তার জামিন আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৩ অক্টোবর মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এক মাদক পার্টিতে অংশ নিয়েছিলেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। সেখান থেকেই তাকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর ৪ অক্টোবর ছেলের জন্য মুম্বাইয়ের প্রভাবশালী আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ দেন শাহরুখ। কিন্তু সেদিন জামিন আবেদন করলেও না-মঞ্জুর করেন আদালত।

আদালত জানিয়ে দেন, ৭ অক্টোবর পর্যন্ত তাকে এনসিবির হেফাজতে থাকতে হবে। এরপর ৭ অক্টোবর আরিয়ানকে ১৪ দিন জেল হেফাজতে রাখার নির্দেশ দেন আদালত। কিন্তু গত ২০ অক্টোবরও আরিয়ানের জামিন না মিললে ছেলের জামিনের জন্য উচ্চ আদালতের দ্বারস্থ হন শাহরুখ খান। অবশেষে আজ আদালত আরিয়ানের জামিন মঞ্জুর করেন। জানা গেছে, এখন আইনি প্রক্রিয়া শেষ হলেই বাড়ি ফিরতে পারবেন আরিয়ান। এদিকে আরিয়ানের জামিনে উচ্ছ্বাসের পাশাপাশি সহমর্মীতা জানাতে ভুল করছেন না বলিউড তারকা থেকে শুরু করে সিনেপ্রেমীরা। এ নিয়ে শাহরুখ বলেন, ‘ছেলেকে আপাতত মানসিক বিশ্রাম নিতে দিন। পাশে থাকার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা।’