১৯ দিনেও মুক্তি মিলছে না আরিয়ানের

অনলাইন ডেস্ক

0
288

 

১৯ দিন কেটে গেছে, মুক্তির দেখা মিলছে না আরিয়ানের। সর্বশেষ গত বুধবারও শাহরুখপুত্রের জামিন নামঞ্জুর করেছেন মুম্বাইয়ের বিশেষ আদালত। আপাতত তাকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। এদিকে, আরিয়ানের জামিনের আবেদন করতে মুম্বাই হাইকোর্টে যাচ্ছে তার পরিবার। অপরদিকে শুক্রবার (২২ অক্টোবর) মাদক মামলায় দ্বিতীয় দফা জেরার জন্য সকাল ১১টার অনন্যাকে ডেকে পাঠিয়েছিল ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। তিনি দুপুর ২টার দিকে এনসিবি-র দফতরে পৌঁছান। পরে এনসিবি দফতরে গোয়েন্দাদের সঙ্গে অনন্যার কী কথাবার্তা হয়েছে, তা প্রকাশ করে একটি ভারতীয় সংবাদমাধ্যম।

জানা যায়, গাঁজার জন্য হোয়াটসঅ্যাপে অনন্যাকে অনুরোধ করেছিলেন আরিয়ান। জবাবে অনন্যা বলেন, ‘‘আমি ব্যবস্থা করব।’’ এনসিবি-র একটি সূত্রকে উদ্ধৃত করে এই কথোপকথন প্রকাশ করেছে সংবাদ সংস্থাটি। তারা জানিয়েছে, এই কথোপকথনটি ছাড়াও বহু বার মাদক নিয়ে কথা হয়েছে আরিয়ান এবং অনন্যার।

মাদক মামলায় মূল অভিযুক্ত শাহরুখ খানের পুত্র আরিয়ানের সঙ্গে বহুবার হোয়াটসঅ্যাপে কথা হয়েছিল বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের। তাদের সেই সব কথোপকথনে মাঝে অনেকবারই কথা হয়েছিল মাদক নিয়ে। এমনকি ভারতের মাদক নিয়ন্ত্রণ ব্যুরো এনসিবি-র হাতে আসা একটি কথোপকথনে আরিয়ানকে গাঁজা জোগাড় করে দেওয়ার আশ্বাসও দিতে দেখা যায় অনন্যাকে।

এমন পরিস্থিতিতে কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছে শাহরুখ রবিবার। অতীতে সন্তানদের নিয়ে যে ভয় ছিলো কিং খানের তা এখন বাস্তব। শাহরুখের বেশ কয়েক বছর আগেকার একটি ভিডিও সামনে এনেছে ‘বাদশা’র ভক্তরা। তাতে কাজলের সঙ্গে ‘কফি উইথ করণ’-এ দেখা যাচ্ছে শাহরুখ।

এই শো-তে সন্তানদের কথা জিজ্ঞাসা করা হয়েছে তাকে। উত্তরে কিং খান বলেছেন, আমার সেখানেই ভয়, ‘আমার খ্যাতির জন্য ওদের জীবন যেন ক্ষতিগ্রস্ত না হয়। এই ভয় পাই আমি বার বার। তাদের জন্য আমি সব কিছু পিছনে ফেলে রাখতে পারি।’ এই ভিডিও ফেসবুকে ভাগ করে নিয়েই শাহরুখকে ভরসা দিয়েছেন অনুরাগীরা। সকলের প্রার্থনা, আরিয়ান যেন তাড়াতাড়ি জামিন পেয়ে বাড়ি ফেরে।