ধুমধাম করে মুক্তি পেলো কার্তিকের ‘ধামাকা’

বিনোদন ডেস্ক

0
331

আজ নেটফ্লিক্সে মুক্তি পেল  ‘ধামাকা’।

করোনার মধ্যেই কড়া বিধিনিষেধ মেনে হয়েছিল রাম মাধবনির ‘ধামাকা’ ছবির শুটিং। আজ মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে মুক্তি পেল ছবির ট্রেলার। ‘ধামাকা’ ছবির মূল দুটি চরিত্র করেছেন বলিউড নায়ক কার্তিক আরিয়ান আর অম্রুতা সুভাষ। ‘নিরজা’খ্যাত পরিচালক রাম মাধবনির এই ছবিতে বিশেষ একটা চরিত্র করেছেন ম্রুণাল ঠাকুর। ট্রেলার মুক্তির অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কার্তিক আরিয়ান, ম্রুণাল ঠাকুর, অম্রুতা সুভাষ, পরিচালক রাম মাধবনিসহ অনেকে। ‘ধামাকা’ ছবিতে কার্তিক টেলিভিশন সঞ্চালক ‘অর্জুন পাঠক’।

ট্রেলার মুক্তি অনুষ্ঠানে এক সাংবাদিক সম্মেলনে কার্তিক নিজের অভিনীত চরিত্র সম্পর্কে বলেন, ‘আমার সঙ্গে আমার অভিনীত চরিত্র “অর্জুন পাঠক”–এর অনেক মিল আছে। আমি ব্যক্তিগত জীবনে অত্যন্ত উচ্চাকাঙ্ক্ষী। অর্জুন পাঠকও তাই। চরিত্রটা করতে তাই আমার এতটুকু অসুবিধা হয়নি।

করোনা আবহের মধ্যে ‘ধামাকা’ ছবির শুটিং হয়েছিল। শুটিং প্রসঙ্গে এই বলিউড নায়ক বলেছেন, ‘এই ছবির শুটিং অভিজ্ঞতা একদমই ভিন্ন। আর রাম মাধবনির শুটিং করার ধরন আর সবার চেয়ে একদম আলাদা। মাত্র ৯ দিনের মধ্যে আমরা ছবির শুটিং শেষ করেছিলাম। একটা ঘরের মধ্যে পুরো ছবির শুটিং হয়েছে। ঘরে সাতটা বা তার বেশি ক্যামেরা ছিল।’ কার্তিক আরও বলেছেন, ‘করোনার মধ্যে শুটিং করায় অভিজ্ঞতাটা অন্য ছবির শুটিং থেকে আলাদা। পুরো ছবিটা আমরা জৈব বলয়ের মধ্যে শুট করেছিলাম।’ধামাকা’ ওটিটিতে মুক্তির প্রসঙ্গে কার্তিক বলেন, ‘আগে বক্স অফিসের চাপ থাকত। শুক্রবার এলে বুক দুরু দুরু করত। এখন বৈশ্বিক চাপ অনুভব করতে চলেছি। কারণ, বিশ্বব্যাপী ছবিটা একই সময়ে মুক্তি পাবে।’ এই ছবির আরেক অভিনয়শিল্পী ম্রুণাল ঠাকুর বলেছেন, ‘রাম মাধবনির মতো পরিচালকের সঙ্গে কাজ করার স্বপ্ন সত্যি হলো। ছোট থেকেই আমি ক্রাইম সাংবাদিক হতে চেয়েছিলাম। আজ আমার অভিনীত চরিত্রের মধ্যে ছোটবেলার সেই ইচ্ছে পূর্ণ হলো।’