শাহরুখ পুত্রের স্বাস্থ্য নিয়ে চিন্তিত কারা কর্তৃপক্ষ

বিনোদন ডেস্ক

0
589

মুম্বাইয়ের প্রমোদতরীর মাদক পার্টি থেকে গ্রেফতার হওয়ার পর থেকে হাজতই ঠিকানা হয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের বড় পুত্র আরিয়ান খানের। আর পাঁচ জন অভিযুক্তের মতো কারাগারেই দিন কাটছে তার। নেই বিশেষ কোনও আয়োজন। অন্য কয়েদিদের মতো সকাল সকাল ঘুম থেকে উঠে পড়তে হচ্ছে তাকে। খেতে দেওয়া হচ্ছে জেলের সাদামাটা খাবার। কিন্তু এই জীবনযাপনে অভ্যস্ত হতে পারছেন না ২৩ বছরের আরিয়ান।

জানা গেছে, জেলের খাবার খেতে পারছেন না শাহরুখ পুত্র। সেখানকার নিয়মকানুনের সঙ্গেও মানিয়ে নিতে অসুবিধা হচ্ছে তার। আরিয়ানের স্বাস্থ্য এবং পরিচ্ছন্নতা নিয়ে চিন্তিত জেল কর্তৃপক্ষ।

ইতিমধ্যেই আরিয়ানকে জেলের অন্য ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। বাকি অভিযুক্তদের সঙ্গে রাখা হচ্ছে না তাকে। পরতে হচ্ছে না জেলের পোশাক। আরিয়ান কারও সঙ্গে কথা বলছেন না। মাদককাণ্ডে গ্রেফতার তার সঙ্গীদের সঙ্গেও দেখা করতে চাইছেন না তিনি। বর্তমানে তার নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। হাজতের কর্মীরা বিশেষ নজর রাখছেন তার উপর।

আরিয়ানের খাওয়াদাওয়ার খরচ বাবদ মানি অর্ডারে সাড়ে চার হাজার টাকা পাঠিয়েছেন শাহরুখ। এই মুহূর্তে জেলে বাড়ির খাবার খাওয়ার অনুমতি পাননি তিনি। আপাতত সেখানকার ক্যান্টিনের খাবার খেয়ে দিন কাটছে শাহরুখ পুত্রের। যেহেতু বিশেষ কিছু মুখে তুলছেন না, তাই তার শরীর নিয়ে চিন্তায় আর্থার রোড জেল কর্তৃপক্ষ।