চৌদ্দগ্রামে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি

0
81

কুমিল্লার চৌদ্দগ্রামে মোমেনা-কালা মিয়া স্মৃতি ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত মরহুম কালা মিয়া স্মরণে যাত্রাপুর খানকায়ে ছালিহিয়া দ্বিনীয়া কমপ্লেক্সে অভিভাবক সমাবেশ ও ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে শনিবার আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ফাউন্ডেশনের মহাসচিব ও পায়ের খোলা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাস্টার মোঃ আবুল কালাম।

কাশিনগর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সভাপতিত্বে ও যাত্রাপুর খানকায়ে ছালিহিয়া দ্বিনীয়া কমপ্লেক্সের প্রধান শিক্ষক মাওলানা আবদুল কাদেরের পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, মাদরাসার প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মাহবুবুল হক, হাজতখোলা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোসলেম মিয়া, মাদরাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি হাজী আবুল কাশেম, সদস্য মাসুম বিল্লাহ মোতালেব ও আবদুল আলিম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাজী আলতাফ আলী, আবদুল মালেক, শফিকুর রহমান, মাস্টার জাহাঙ্গীর হোসেনসহ বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ২৪ জন অতিথি, ৬ জন শিক্ষক ও মাদরাসায় নিয়মিত উপস্থিতির জন্য ৪০ জন ছাত্র-ছাত্রীর মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়াও অনুষ্ঠানে মরহুম কালা মিয়াসহ এলাকার নিহত মুরব্বীদের স্মরণে দোয়া-মোনাজাত ও তাবারুক বিতরণ করা হয়। মোমেনা-কালা মিয়া স্মৃতি ফাউন্ডেশনের এ উদ্যোগ এলাকাবাসীর প্রশংসা কুড়িয়েছে।