সাংবাদিকদের সম্মানে মালদ্বীপ দূতাবাসের নৈশভোজ

0
153

সাফ চ্যাম্পিয়নশীপ উপলক্ষে সংবাদ সংগ্রহের জন্য বাংলাদেশ থেকে আগত সাংবাদিকদের সম্মানে গত ১১অক্টোবর মালদ্বীপের মালেস্থ বাংলাদেশ হাইকমিশনের উদ্যোগে দূতাবাসের হল রুমে এক নৈশভোজ ও আলোচনা সভার আয়োজন হয় ।
অনুষ্ঠানের শুরুতে মালদ্বীপের ও বাংলাদেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের বিভিন্ন কার্যক্রমের উপর নির্মিত প্রামাণ্য চিত্র প্রর্দশিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মালদ্বীপ দূতাবাসের রাষ্ট্রদূত রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুদীপ্ত আহমদ আনন্দ সিনিয়র রিপোর্টার, দৈনিক দেশ রূপান্তর ও সাধারণ সম্পাদক বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশ, আনিসুর রহমান সিনিয়র রিপোর্টার, ডেইলি স্টার ও সাধারণ সম্পাদক বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট এসোসিয়েশন, আরাফাত জোবায়ের সিনিয়র রিপোর্টার ঢাকা পোষ্ট।
প্রধান অতিথি রাষ্ট্রদূত বক্তব্যের শুরুতে জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা জনগণের সেবায় নিয়োজিত রয়েছি। মালদ্বীপে অনেক বাংলাদেশি প্রবাসী রয়েছেন। আমরা তাদের সুখ দুঃখে সব সময় পাশে থাকার চেষ্টা করি। প্রবাসী ভাইদের ছাড়াও আন্তরাষ্ট্রীয় সম্পর্ক উন্নয়নে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি ‘।
পরে সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে রাষ্ট্রদূত বলেন এর আগে এক সাথে এতো সাংবাদিক মালদ্বীপের মাটিতে আসেনি সাফ চ্যাম্পিয়ন উপলক্ষে আপনারা এসেছেন বাংলাদেশ থেকে মালদ্বীপে আমরা অনেক আনন্দিত তাই আপনাদের মালদ্বীপের স্বাগতম অভিনন্দন।