ছাত্রলীগের যোগ্য নেতৃত্ব না থাকলে হরতাল ও নৈরাজ্য মোকাবিলা কঠিন হয়ে যাবে

আক্কাস আল মাহমুদ হৃদয়।।

যোগ্য ব্যক্তিদের নিয়ে ছাত্রলীগের কমিটি গঠনের দাবিতে বিক্ষোভ মিছিল দিয়েছে কুমিল্লা জেলার বুড়িচং উপজেলা ছাত্রলীগ।

(২৫ সেপ্টেম্বর ২০২০) শুক্রবার বিকেলে জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের  কালিকাপুরে বাজারে যোগ্য ও ত্যাগী নেতাদের নিয়ে ছাত্রলীগের কমিটি গঠন করার দাবিতে বিক্ষোভ মিছিল করা হয় এবং পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় বক্তারা বলেন ছাত্রলীগের যোগ্য নেতৃত্ব না থাকলে হরতাল ও নৈরাজ্য মোকাবিলা কঠিন হয়ে যাবে

ছাত্রলীগ নেতা মিজানুর রহমানের নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলের বুড়িচং উপজেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হাছান,  রাকিবুল ইসলাম,মোঃ রিপন হোসেন,শরীফুল ইসলাম, আলমগীর হোসেন, বায়েজিদ আহমেদ কাউছার, ইকরামুল হাসান রাফি,জুয়েল,নাসির হোসেন,আকাশ,সুমন,রকি,শাওন,ফাহিম, সৌরভ,আশিক, উজ্জল মেহেদী, হাছিব, রনি,  পিয়াস, রতন, নোমান,সাইফুল,মিজান,আশিকুর রহমান সুমন,রিয়াজুল ইসলাম,প্রমূখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, অযোগ্য লোকদের দিয়ে ছাত্রলীগের কমিটি গঠন করা হলে চাঁদাবাজ, মাস্তান বেড়ে যাবে যা সাধরণ মানুষের জন্য ক্ষতি হয়ে যাবে। সাধারণ মানু্ষ ও বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা এসব অযোগ্য ব্যক্তিদেরকে পছন্দ করেন না। তারা যোগ্য ও সুশৃঙ্খল নেতা-কর্মীদেরকে দলের কমিটিতে চান।

বক্ত্যারা আরো বলেন,মাননীয় সাবেক আইন মন্ত্রী এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি ও বুড়িচং উপজেলা সাবেক চেয়ারম্যান, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব সাজ্জাদ হোসেনের পরামর্শক্রমে বুড়িচং উপজেলা ছাত্রলীগ কমিটি গঠন করতে হবে।

যদি ছাত্রলীগের যোগ্য নেতৃত্ব না থাকলে হরতাল ও নৈরাজ্য মোকাবিলা কঠিন হয়ে যাবে বলে বক্তারা মন্তব্য করেন।

এএনবি২৪. কম মোহাম্মদ মাহামুদুল হাসান কালাম