আলাউদ্দিন জেহাদির মুক্তির দাবিতে মাধবপুরে বিক্ষোভ

dমাধবপুরে আলাউদ্দিন জেহাদির মুক্তির দাবিতে বিক্ষোভ

আহলে সুন্নাত ওয়াল জামাত নেতা মুফতি আলাউদ্দিন জেহাদির মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে মাধবপুরে মানববন্ধন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল হয়েছে। বৃহস্পতিবার সকালে আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশ মাধবপুর ও বিজয়নগর উপজেলা শাখার আয়োজনে মাধবপুর পরিষদের সামনে মহাসড়কে এই কর্মসূচি হয়।

খান্দুরা দরবার শরীফের পীরজাদা সৈয়দ জুবায়ের কামাল, গুনিয়াউক দরবার শরীফের পীরজাদা সৈয়দ আব্দুল আওয়াল বুলবুল চিশতী ও ইসলামপুর দরবার শরীফের পীরজাদা ফয়সাল মাহমুদ এই আন্দোলনের নেতৃত্ব দেন। আহলে সুন্নাত ওয়াল জামাতের ভক্ত অনুসারীরা খন্ড খন্ড মিছিল নিয়ে মানববন্ধনে অংশ নেয়।

পরে উপজেলা পরিষদের পাশে ঢাকা-সিলেট মহাসড়কে তারা অবস্থান নিয়ে মুফতি আলাউদ্দিন জিহাদির উপর থেকে মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল এবং অবরোধ করেন।

বিক্ষোভে বক্তব্য দেন আহলে সুন্নাত ওয়াল জামাতের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য খান্দুরা দরবার শরীফের পীরজাদা সৈয়দ জুবায়ের কামাল পীরজাদা, সৈয়দ আব্দুল আওয়াল বুলবুল চিশতী, ইসলামপুর দরবার শরীফের পীরজাদা ফয়সাল মাহমুদ, বহরা ইউনিয়নের চেয়ারম্যান আরিফুর রহমান, আন্দিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মওলানা এম জাকিউর রহমান কাদরী প্রমুখ।

এ সময় ঢাকা-সিলেট মহাসড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে দুপাশে শতশত যানবাহন আটকা পড়ে।

পীরজাদা জুবায়ের কামাল বলেন, দ্রুত মুফতি আলাউদ্দিন জেহাদির নিঃশর্ত মুক্তি ও মামলা প্রত্যাহার না করা হলে আরো বৃহত্তর কর্মসূচির মাধ্যমে দেশকে অচল করে দেয়া হবে।

googel [ecwid widgets="productbrowser categories" default_category_id="0" default_product_id="0" minicart_layout="MiniAttachToProductBrowser"]