বুড়িচংয়ে কালিকাপুর বাজারে এমবি রেস্টুরেন্ট শুভ উদ্বোধন

আক্কাস আল মাহমুদ হৃদয়।।

কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়ন কালিকাপুর বাজারে এমবি রেস্টুরেন্ট শুভ উদ্বোধন উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
শুক্রবার (১৮ সেপ্টেম্বর ২০২০) বিকেল ৩ ঘটিকায় জেলার বুড়িচং উপজেলার কালিকাপুর বাজার নজরুল মার্কেটে এই প্রথম মানসম্মত খাবারের রেস্টুরেন্ট ফিতা কেটে ও দোয়া মিয়াদ মাহফিলের মাধ্যমে শুভ উদ্বোধন করা হয়। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল করিম।

উক্ত মিলাদ মাহফিলের দোয়া পরিচালনা করেন বুড়িচং দরবার শরীফের পীর আলহাজ¦ মো. শাহা আব্দুল জব্বার।
এমবি রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী মো. আনোয়ার হোসেন ও মো. আশিকুর রহমান বিজয়ের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলার আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী শিক্ষানুরাগী মো. জয়নাল হোসেন শামীম, বাকশীমূল ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. লিটন রেজা, বাজার কমিটির সভাপতি আমজাদ হোসেন মেম্বার, মো. ফয়েজ আহমেদ মেম্বার, নজরুর মার্কেটের সত্ত্বাধিকারী ও অবসরপ্রাপ্ত প্লাটুন কমান্ডার মো. নজরুল ইসলাম, বাজার কমিটির সাধারন সম্পাদক মো. সাঈদুর রহমান মিন্টু, উপজেলার যুবলীগ নেতা মো. সোহেল, ছাত্রলীগ নেতা মো. রাসেল আখন্দ, বাকশীমূল ইউনিয়নের ছাত্রলীগ নেতা শাখাওয়াত হোসেনসহ এলকার মান্যগণ্য ব্যক্তিবর্গ।