আলহাজ্ব আবু তাহের এর ইন্তিকালে গাউছিয়া ইসলামিক মিশনের শোক প্রকাশ

এএনবি২৪.কম ডেস্ক।।
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গাউছিয়া ইসলামিক মিশন, কুমিল্লার প্রধান উপদেষ্টা আলহাজ্ব আবু তাহের এর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেন, গাউছিয়া ইসলামিক মিশন, কুমিল্লার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বাংলাদেশ ইসলামী ফ্রন্ট কুমিল্লা জেলা শাখার প্রকাশনা সম্পাদক কলামিস্ট গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির গতকাল ১৭ সেপ্টেম্বর এক শোকবাণী প্রদান করেন।
শোকবাণীতে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কুমিল্লা দক্ষিণ জেলা কমিটির সদস্য ও কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি’ র বাবা এবং দরবারে বারীয়া শরীফের নিবেদিত মুরীদ ও ভক্ত আলহাজ্ব আবু তাহের ছিলেন একজন খাঁটি আশেকে রাসুল । তাঁর ইন্তিকালে সুন্নী মুসলমান ও তরিকতপন্থী- জনতা হারালো একজন নিবেদিত নবী- অলিপ্রেমিক ব্যক্তিকে। তিনি গতকাল বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি হাসপাতালে ইন্তিকাল করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) । আলহাজ্ব আবু তাহের ছিলেন, একজন শিল্পপতি, সমাজসেবক, শিক্ষানুরাগী ও আহলে সুন্নাত ওয়াল জমা’আত এর অভিভাবক। তিনি, সুন্নিয়তের প্রচার – প্রসার ও বিস্তারে অনেক অবদান রেখে গেছেন। উল্লেখ্য,গাউছিয়া ইসলামিক মিশন কর্তৃক প্রকাশিত বাৎসরিক পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উপলক্ষে ” আগমন বার্তা” নামক স্মারকের পৃষ্ঠপোষক ছিলেন তিনি । তাঁর মৃত্যুতে কুমিল্লা-৫ আসনের জনগন এবং তরিকতপন্থী সুন্নী মুসলমান তাকে শ্রদ্ধার সাথে স্মরন করবে। তার শূন্যতা সহজে পূরণ হবার নয়।
শোকবার্তায় জাহাঙ্গীর আলম জাবির, মহান আল্লাহ তায়ালার দরবারে আলহাজ্ব আবু তাহের এর জন্য জান্নাতের উচ্চ মাকাম কামনা করেন এবং শোকাহত পরিবার- পরিজন ও নেতা/ কর্মীদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।