কুমিল্লায় পৃথক অভিযানে চার মাদক ব্যাবসায়ী আটক

DSLR Cameras/ https://amzn.to/2P4hlHWCanon EOS Rebel T7 DSLR Camera with 18-55mm Lens | Built-in Wi-Fi|24.1 MP CMOS Sensor | |DIGIC 4+ Image Processor and Full HD Videos$359.99এই ক্যামেরা টি কিন্তে এখানে কিল্ক করুন

ডেস্ক রিপোর্ট,

কুমিল্লায় চার মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়েছে। পৃথক অভিযান চালিয়ে সদর দক্ষিণ এলাকা থেকে দুইজন এবং দাউদকান্দি এলাকা থেকে দুইজন মাদক ব্যবসায়ী আটক করা হয়।
র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লা কোম্পানী অধিনায়ক মেজর নাজমুস সাকিব স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বুধবার (৯ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন- জেলার তিতাস থানার বাতাকান্দি গ্রামের মৃত- মুনছুর আলী বেপারীর ছেলে মোঃ ইব্রাহিম খলিল (২৩), একই গ্রামের আলাউদ্দিনের ছেলে মোঃ সজিব (১৯), জেলার সদর দক্ষিণ থানাধীন বোয়ালমতন গ্রামের আনোয়ার হোসেন এর ছেলে মোঃ শরিফ (৩০), জেলার কোতয়ালি থানাধীন মুরাদপুর গ্রামের মোঃ এরশাদের ছেলে মোঃ শামীম (২০)।
তিনি জানান, মঙ্গলবার ( ৮ সেপ্টেম্বর) রাতে জেলার সদর দক্ষিণ থানাধীন পদুয়া বাজার বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৪ কেজি গাঁজা ও ৬ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
অপরদিকে র‌্যাব-১১, সিপিসি-২ এর অপর একটি দল বুধবার (৯ সেপ্টেম্বর) সকালে জেলার দাউদকান্দি থানাধীন টোলপ্লাজা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৯৬ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।
পৃথক দু’টি ঘটনায় দাউদকান্দি থানা ও সদর দক্ষিণ থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।