সাধারণ শিক্ষার্থীদের পাশে বাকশীমুল ইউনিয়ন স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন।

✍ডেস্ক রিপোর্ট,
একাদশ শ্রেণির ভর্তি কার্যক্রমের ১ম ধাপের ভর্তির আবেদন গত ২০ আগস্ট সম্পন্ন হয়। কলেজ পছন্দ, বিভাগ পরিবর্তন ও অনলাইন আবেদন প্রক্রিয়াটি নিয়ে শিক্ষার্থীরা অনেক ভুল করে। যার প্রেক্ষিতে কাজটি সহজ ও সুবিধাজনক করার লক্ষ্য “বাকশীমুল ইউনিয়ন স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন” শিক্ষার্থীদের ১ম ধাপে কলেজে ভর্তির আবেদন কার্যক্রমে সহযোগিতা করছে।
আজ ২৫ আগস্ট প্রকাশিত হয়েছে ১ম ধাপের কলেজে ভর্তির ফলাফল। যারা বিভিন্ন কলেজে ভর্তির জন্য মনোনীত হয়েছে, তাদেরকে আগামী ২৬ আগস্ট থেকে ৩০ আগস্টের মধ্যে ঐ কলেজে ভর্তি নিশ্চায়ন করতে হবে। শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে সহযোগিতা ও পরামর্শ দেওয়ার লক্ষ্যে আগামীকাল ২৬ আগস্ট “কালিকাপুর আবদুল মতিন খসরু সরকারি কলেজ” মাঠ প্রাঙ্গণে “বাকশীমুল ইউনিয়ন স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন”-এর পক্ষ থেকে একটি হেল্প ডেস্ক থাকবে।
যারা ১ম ধাপে নির্দিষ্ট কলেজে ভর্তির জন্য মনোনীত হয়েছেন আগামীকাল সকাল ১০টা – ১টা পর্যন্ত তাদের নির্দিষ্ট কলেজে ভর্তি নিশ্চায়নে সহযোগিতা করা হবে। আসার সময় ভর্তির আবেদনের
জন্য রেজিস্ট্রেশনকৃত মোবাইল নাম্বারযুক্ত মোবাইল সাথে নিয়ে আসতে হবে, যেটাতে আপনার ফলাফলের মেসেজ আসছে। সাথে নির্দিষ্ট কলেজে ভর্তি নিশ্চয়নের জন্য ফি বাবদ – ২২০টাকা নিয়ে আসবেন।
ইনশাআল্লাহ, আমাদের সীমিত সামর্থ্যে বিভিন্ন কলেজে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের দিকনির্দেশনা, পরামর্শ ও ভর্তি কার্যক্রমের বিভিন্ন ধাপে সহযোগিতা করে থাকব। এভাবেই সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকবে আমাদের প্রিয় সংগঠন বাকশীমুল ইউনিয়ন স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন।