মাকে গালি দিয়ে পালাতে গিয়ে ছেলের মৃত্যু

DSLR Cameras/ https://amzn.to/2P4hlHWCanon EOS Rebel T7 DSLR Camera with 18-55mm Lens | Built-in Wi-Fi|24.1 MP CMOS Sensor | |DIGIC 4+ Image Processor and Full HD Videos$359.99এই ক্যামেরা টি কিন্তে এখানে কিল্ক করুন

ডেস্ক রিপোর্ট,

কুমিল্লার মুরাদনগর উপজেলায় নেশার টাকা না পেয়ে মাকে গালমন্দ করে মাধরের ভয়ে পালাতে গিয়ে ডালিম (৩৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
সোমবার (২৪ আগস্ট) দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার আমিন নগর গ্রামে ঘটনাটি ঘটে। নিহত ডালিম আমিন নগর গ্রামের মৃত হালিম মিয়ার ছেলে।


নিহতের মা জ্যোৎস্না বেগম বলেন, আমার ছেলে প্রায়ই বিভিন্ন অজুহাতে আমার কাছ থেকে টাকা নিতো। যখন জানলাম, সে মাদকাসক্ত, তখন টাকা দেয়া বন্ধ করে দেই। টাকা না পেলেই ও আমাকে বকাঝকা ও ঘরের আসবারপত্র ভাঙচুর করতো। সোমবার দুপুরে সে আমার কাছে টাকা চেয়ে না পেয়ে গালমন্দ করে। এ সময় আমার ভাই আতশ আলীর ছেলে ফারুক (৩২) তার শরীরে লাঠি দিয়ে দু’একটি আঘাত করলে ডালিম দৌড়ে পালায়। কিছু দূর গিয়ে সে মাটিতে পড়ে গেলে তার মাথায় আঘাত লাগে।

এ অবস্থায় ডালিমকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান নিহতের মা।
নিহতের মামাতো ভাই ফারুক বলেন, ডালিম আমার ফুফু জোৎস্না বেগমকে গালমন্দ করলে, আমি তাকে শাসনের জন্য লাঠি দিয়ে দুটি বাড়ি দিলে সে দৌড়ে পালাতে যায়। এ সময় মাটিয়ে পড়ে গিয়ে তার মাথা ফেটে যায়। সঙ্গে সঙ্গে তাকে আমরা তাকে মুরাদনগর হাসপাতালে নিয়ে যাই। মুরাদনগর হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বাঙ্গরা বাজার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, নিহতের মা জোৎস্না বেগম কোনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।