ঘুরতে আসা কিশোরীকে ৩০ জন মিলে ধর্ষণ

Add your HTML code here...

ডেস্ক রিপোর্ট,

একটি পর্যটন মোটেলে ১৭ বছরের এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। বর্বর এই ঘটনাটি ঘটেছে দক্ষিণ ইসরায়েলের পর্যটন নগরী ইলাতে। মঙ্গলবার ভুক্তভোগী ওই কিশোরীর অভিযোগের পর ২৭ বছরের এক যুবককে আটক করেছে দেশটির পুলিশ। খবর হারেৎজ ও টাইমস অব ইসরায়েল


পুলিশ জানায়, মোটেলটির সিসিটিভির ফুটেজ দেখে একজনকে শনাক্ত করা হয়। পরে তাকে অভিযান চালিয়ে আটক করা হয়। অন্যদের আটকে অভিযান চলছে বলে জানায় ইসরায়েল পুলিশ।

প্রতিবেদনে বলা হয়, লোহিত সাগরের পাড়ে অবস্থিত ইসরায়েলের বন্দর নগরি ইলাত জর্ডান উপত্যাকার পাশে অবস্থিত। প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত এলাকাটিতে এক বন্ধুর সঙ্গে ঘুরতে আসেন ওই কিশোরী। সেখানে তারা মোটেলের একটি কক্ষ ভাড়া নেন।

ঘটনার সময় ওই কিশোরী মদ্যপ ছিলেন বলে পুলিশকে জানান কিশোরীর বন্ধু। তারা প্রচুর পরিমাণে মদ পান করে অচেতন ছিলেন বলে পুলিশের কাছে স্বীকার করেন তিনি। কিশোরীর দাবি, তাদের অচেতনতার সুযোগে ৩০-৩৫ জনের একটি দল হোটেল রুমেই তাদের ওপর হামলা করে এবং একের পর এক পালাক্রমে তাকে ধর্ষণ করে।

আটক হওয়া ওই যুবক প্রাথমিকভাবে নিজেদের অপরাধের কথা ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকার করেছেন। ভুক্তভোগীর সঙ্গে থাকা তার বন্ধু চেষ্টা করেও তাকে রক্ষা করতে পারেননি বলে পুলিশ জানায়।

২০১৮ সালে প্রকাশিত এক প্রতিবেদনে দেখা যায় ইসরায়েলে ধর্ষণের অভিযোগে মামলা হওয়া ৬৩ শতাংশ ঘটনায় ভুক্তভোগি ১২ থেকে ১৮ বছরের।