কুমিল্লায় অপহরণের ৪ ঘণ্টার মধ্যে তরুণী উদ্ধার

ডেস্ক রিপোর্ট,

মুক্তিপণের দাবিতে অপহরণের ৪ ঘণ্টার মধ্যে কুমিল্লা নগরীর টমছম ব্রিজ থেকে এক তরুণীকে উদ্ধার ও চার অপহরণকারীকে আটক করেছে র‌্যাব।
বৃহস্পতিবার (২০ আগস্ট) নগরীর শাকতলা র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১-এর সিপিসি-২-এর কমান্ডার তালুকদার নাজমুস সাকিব এ তথ্য জানান।

আটকরা হলেন, জেলার লালমাই থানার ছনগাওয়ের আমান উল্লাহর ছেলে আব্দুল মুমিন, সদর দক্ষিণ থানার শাকতলা গ্রামের মনির হোসেনের ছেলে সিয়াম, উড়াশার গ্রামের আবু মিয়ার ছেলে সাইমন হাসান ও চৌদ্দগ্রামের জামিয়ার আব্দুর রহিমের ছেলে আরিফ হোসেন।

তালুকদার নাজমুস সাকিব জানান, বেশি বেতনে অন্য গার্মেন্টসে চাকরি দেয়ার কথা বলে কুমিল্লা ইপিজেডের এক গার্মেন্টস কর্মীকে তার পূর্বের চার সহকর্মী ফুসলিয়ে ২ নম্বর ইপিজেড গেইটের ইয়াছিন মার্কেটের পাশে নিয়ে একটি দোকানে আটকে রাখে। এরপর মেয়েটির মোবাইল ফোন থেকে তার বাবাকে কল করে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করা হয়।
মেয়ের বাবা বিষয়টি র‌্যাবকে জানালে, র‌্যাব সদস্যরা মেয়ের বাবার সাথে মুক্তিপণের টাকা দিতে গিয়ে চার অপহরণকারীকে আটক এবং অপহৃত তরুণীকে উদ্ধার করেন।

googel [ecwid widgets="productbrowser categories" default_category_id="0" default_product_id="0" minicart_layout="MiniAttachToProductBrowser"]