তোমার শরীরের প্রত্যেকটা ইঞ্চি অসহ্য সুন্দর!’

নিজের পরের ছবির নায়িকা, আর তার শরীরের নানা অংশ নিয়ে মন্তব্য করে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনার মুখে পরিচালক রামগোপাল ভার্মা। বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় রটে গিয়েছিল, প্রবল জ্বরে ভুগছেন বলিউড পরিচালক।

যদিও সোমবার সেই জল্পনায় জল ঢেলে একেবারে সুস্থ থাকার নিদর্শন তুলে ধরেছেন রামগোপাল। ডাম্বেল হাতে ব্যায়াম করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। বাইসেপ দেখিয়ে ভিডিয়ো পোস্ট করেছেন রামগোপাল ভার্মা।

পোস্টেই নিজের শরীরের অবস্থা জানিয়েছেন পরিচালক। আর সেখানে শুভেচ্ছাবার্তা আকারে তার পরের ছবির নায়িকা অপ্সরা রানিও কমেন্ট করেছেন। তিনি লিখেছেন, ‘স্যার জি আপনি খুবই স্ট্রং… আর আমি বলছি দারুণ বাইসেপসও, আপনি একজন সত্যিকারের অনুপ্রেরণা।’

রামগোপাল অবশ্য এই কমেন্ট শুনে পালটা অপ্সরাকে যা লিখেছেন তা অত্যন্ত নিন্দনীয় বলেই মত নেটিজেনের। রামগোপাল অপ্সরাকে লিখেছেন, ‘ধন্যবাদ, কিন্তু আমার বাইসেপস ছাড়ো। আমার বলা উচিত, তোমার শরীরের প্রতিটা ইঞ্চি সুন্দর। আর আমি ভাবতে পারছি না যে অংশগুলো ঢাকা সেগুলো কতটা সুন্দর।’

রামগোপালের এমন মন্তব্যেই তীব্র কটাক্ষের শিকার তিনি। একজন মহিলাকে নিয়ে এমন কুরুচিকর মন্তব্যে হতবাক রোমগোপালের ফ্যানেরা।

আসলে ওডিশার প্রেমে পড়েছেন বলিউড পরিচালক রামগোপাল ভার্মা। বিতর্ক ছাড়া খুব কম কাজই করেছেন তিনি। কিছুদিন আগেই পরবর্তী ছবির বিষয় অনার কিলিং করার ফলে পুলিশের কাছে তার নামে অভিযোগ দায়েরের ঘটনা প্রকাশ্যে এসেছিল। তবে তিনি এই মুহূর্তে ওডিশার দুই অভিনেতাকে নিয়েই ব্যস্ত।

অপ্সরা রানি ও রক কাচ্চির নানা ছবি নিয়েই মেতে রয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একের পর এক তাদের উষ্ণ ছবি ও ফোটোশ্যুট শেয়ার করেছেন আরজিভি।

রামগোপাল ভার্মার পরের ছবির নায়ক-নায়িকা এই অপ্সরা ও রক। কিছুদিন আগে তাদের একাধিক কামুক ছবি শেয়ার করেছেন পরিচালক। বার্তা দিয়েছেন তার পরের ছবি ‘থ্রিলার’ মুক্তির জন্য তৈরি।