জঙ্গি আমরা কন্ট্রোলে এনেছি: স্বরাষ্ট্রমন্ত্রী

ফাইল ছবি

✍ ডেস্ক রিপোর্ট

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে থাকলেও, এখনও সমূলে উৎপাটিত হয়নি। জঙ্গিদের সেই সক্ষমতা আর নেই, তারপরও আমাদের সকল নিরাপত্তা সংস্থা ও বাহিনীগুলো সতর্কাবস্থায় রয়েছে। গুরুত্বপূর্ণ সব জায়গাতেই নিরাপত্তা জোরদার করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব তথ্য জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বাংলাদেশকে সন্ত্রাসীদের স্বর্গরাজ্য বা অকার্যকর দেশে পরিণত করার উদ্দেশ্য ছিলো। তবে, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা দক্ষতার সঙ্গে তা মোকাবিলা করতে সক্ষম হয়েছে। এমনকি, জঙ্গিদের অপচেষ্টা রুখে দিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করেছে।

এর আগে, শুক্রবার (২৪ জুলাই) সকালে নিজ নির্বাচনী এলাকায় (ঢাকা -১২, তেজগাঁও, তেজগাঁও শিল্পাঞ্চল, হাতিরঝিল, শের-ই-বাংলা নগর) ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

ঈদ উপহার বিতরণের সময় স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত স্বল্পসংখ্যক নেতাকর্মীদের উদ্দেশ্যে মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রত্যেকে যাতে সুষ্ঠুভাবে ঈদ উদযাপন করতে পারেন সেজন্য আমার পক্ষ থেকে এই উপহার।

$649.00 Canon EOS Rebel SL3 DSLR Camera Bundle with Canon EF-S 18-55mm STM Lens + 32GB Sandisk Memory + Camera Case + Digital Flash + Accessory Bundle