শাহেদ ২৮ দিনের রিমান্ডে, মাসুদ ২১ দিনের

Add your HTML code here...
DSLR Cameras/ https://amzn.to/2P4hlHWCanon EOS Rebel T7 DSLR Camera with 18-55mm Lens | Built-in Wi-Fi|24.1 MP CMOS Sensor | |DIGIC 4+ Image Processor and Full HD Videos$359.99এই ক্যামেরা টি কিন্তে এখানে কিল্ক করুন

ডেস্ক রিপোর্ট,
করোনা চিকিৎসার নামে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান শাহেদ করিমের ২৮ দিনের এবং প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজের ২১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।আজ রোববার দুপুরে ঢাকা মহানগর হাকিম আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ১০ দিনের রিমান্ড শেষে আজ সকালে শাহেদকে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে নেয় হয়। আদালতে হাজির করে চার মামলায় পুনরায় রিমান্ড চায় আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় তাদের রাখা হয় আদালতের হাজত খানায়। উত্তরা পশ্চিম ও উত্তরা পূর্ব থানার এই চার মামলায় ৪০ দিনের রিমান্ডের আবেদনের শুনানি করে ঢাকার মহানগর হাকিম রাজেশ চৌধুরী রোববার প্রত্যেক মামলায় সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন।রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে গোয়েন্দা পুলিশ।

গত ৬ই জুলাই নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ, করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, সার্টিফিকেট দেয়া ও রোগীদের কাছ থেকে টাকা নেয়ার অভিযোগে রিজেন্ট গ্রুপের দুটি হাসপাতালে অভিযান চালায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে নের্তৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম। অভিযানে গিয়ে প্রতারণার সত্যতা মেলে। সেই সঙ্গে পাওয়া যায় গুরুত্বপূর্ণ সব তথ্য।

পরদিন গত ৭ই জুলাই রিজেন্ট গ্রুপের মূল কার্যালয় এবং রাজধানীর উত্তরা ও মিরপুরে এর দুটি হাসপাতাল সিলগালা করে দেওয়া হয়। উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
১৫ই জুলাই ভোরে র‍্যাবের বিশেষ অভিযানে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে আত্মগোপনে থাকা রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদকে গ্রেপ্তার করা হয়। গত ১৬ই জুলাই শাহেদকে ১০ দিনের রিমান্ডের আদেশ দেন আদালত।